টলিউড

‘সাক্ষাৎ দুর্গা’! পুজো স্পেশাল ফটোশ্যুটে গর্জাস শ্রাবন্তী, তার রূপের আগুনে মাত নেটিজেনরা

রাত পোহালেই পুজো। এ সময় সেলেব থেকে সাধারণ– নিজেকে সুন্দর করে মেলে ধরতে সাজের ক্ষেত্রে ত্রুটি রাখতে চান না কেউই। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও সেই দলে নাম লিখিয়েছেন বরাবরই। এবার শারদোৎসব উপলক্ষে নিজেকে সাক্ষাৎ দূর্গা রূপে তৈরী করলেন। এমনিতেই তিনি রূপে গুণে অনন্যা, তার উপর নতুন ফটোশ্যুটে নিজেকে মেলে ধরলেন মোহময়ী রূপে।

ফটোশ্যুটে নিজেকে কিভাবে সাজালেন তিনি ?

গায়ে জড়ালেন গাঢ় সবুজ রংয়ের শাড়ি। সঙ্গে মানানসই ভারী গয়না। শাড়ি গয়নায় পাশাপাশি কপালে একখান লাল টিপ যেন নায়িকার সৌন্দর্যকে আরোও খানিকটা বাড়িয়ে তুলেছে। সব মিলিয়ে, টলি কুইনের রূপে মুগ্ধ নেটপাড়া। এতো গেল, অঙ্গশোভার কথা। অভিনেত্রীর চুলের বাহারও কোন অংশে কম নয়। তাঁর ঢেউ খেলানো লম্বা খোলা চুল দেখে যেন চোখের সামনে দেবী মূর্তির ছবিই ফুটে উঠছে। আর এই সব কিছু নিয়ে তিনি যেন হয়ে উঠেছেন পেজ থ্রি-র চর্চিত টপিক। সোশ্যাল মিডিয়ায় টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের লেটেস্ট ফটোশ্যুটের ছবি শেয়ার হতেই কমেন্ট বক্স যেন উপচে পড়ছে রীতিমতো।

সারাবছর ওয়েস্টার্ন পোশাকে বাজিমাত করলেও দেবীর আগমনের মুহূর্তে বাঙালি সাজকে হাতিয়ার করেই যেন বাজিমাত করতে চাইছেন টলি ডিভা শ্রাবন্তী। আটপৌড়ে শাড়িতে অপরূপা শ্রাবন্তীর দিক থেকে যেন চোখ ফেরানো দায়। সব মিলিয়ে, পুজো স্পেশাল লেটেস্ট ফটোশ্যুটে গর্জাস শ্রাবন্তী সুপারহিট।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button