ভাইরাল

লাল পাড় সাদা শাড়ি পরে অসাধারণ লুকে ধরা দিলেন স্যান্ডি সাহা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইউটিউবারের মেকআপ ভিডিও

বাংলার অন্যতম জনপ্রিয় একজন ইউটিউবার হলেন স্যান্ডি সাহা। যদিও তার নামের সঙ্গে প্রায় সবসময়ই জড়িয়ে থাকে বিতর্ক, তবে একথা তার অনুগামীরা এক বাক্যে স্বীকার করেন যে স্যান্ডি কিন্তু প্রায় সবসময়ই ট্রেন্ডে থাকেন। এবার আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে দেখা গেল তাকে একটি নতুন ভিডিওর মাধ্যমে। প্রসঙ্গত এদিন স্যান্ডি সাহা যে ভিডিওটি সকলের সামনে এনেছেন, তা তার বাকি ভিডিওগুলির থেকে অনেকটাই আলাদা।

কারণ অন্যান্য ভিডিওয় যেমন তিনি লোককে হাসানোর দায়িত্ব নিয়ে থাকেন এই ভিডিওতে কিন্তু তিনি অন্য একটি বিষয় তুলে ধরেছেন সকলের সামনে। প্রসঙ্গত এদিন স্যান্ডি সাহার শেয়ার করা মেকআপের ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের একটি বড় অংশের। কারণ মেকআপের সাহায্যে সাদামাটা একজন পুরুষ থেকে সুন্দরী নারী হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি।

লাল লিপস্টিক, দারুণ মেকআপ, সঙ্গে লাল পাড় সাদা শাড়ি পরে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গেছে তাকে। পাশাপাশি এদিন নিজেকে পপ গায়িকা সেলেনা গোমেজের সঙ্গেও তুলনা করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার অনুগামীরা কিন্তু এদিন মুগ্ধ হয়ে গিয়েছেন স্যান্ডির এই নতুন রূপ দেখে। অনেকেই জানিয়েছেন তিনি যেভাবে শাড়ি এবং মেকআপে স্বচ্ছন্দ হয়ে উঠেছেন, তা সত্যিই প্রশংসনীয়।

Back to top button