বাংলা সিরিয়াল

‘বউভক্ত হনুমান ঋদ্ধি’, নিজের মায়ের বিরুদ্ধে গিয়ে খড়ির পাশে দাঁড়ালো ঋদ্ধি, খড়ির হয়ে মায়ের সঙ্গে ঝগড়া করল ঋদ্ধি! খড়ির সব অপমানের জবাব দিল সে

যতদিন এগোচ্ছে খড়ি এবং ঋদ্ধিমান তত কাছাকাছি আসে, দুজনের মধ্যে সব ভুল বোঝাবুঝির রাগ অভিমান মিটে গিয়ে যেন দুজনেই একে অপরের পরিপূরক হয়ে উঠছে। এতদিন দেখা যেত খড়ি কে দু’চোখে সহ্য করতে পারেনা ঋদ্ধিমান। খড়ির সবকিছুতেই দোষ খুঁজে বার করে। কথায় কথায় অপমান করে ছোট করে। কিন্তু এবারের দেখা গেল একদম উল্টোটা। খড়ির ব্যাপারে কোনো রকম কোনো বাজে নেগেটিভ কথা শুনতে রাজি নয় ঋদ্ধিমান এমনকি নিজের মায়ের বিরুদ্ধে কথা বলছে সে খড়ি কে নিয়ে।

আসলে খড়ি আগেই জানিয়ে দিয়েছিল যে সিংহ রায় বাড়িতে ফিরে গিয়ে যেন তাকে আরো অপমানিত হতে না হয় বিনা কারণে। আর সেই কারণেই খড়ি সমস্ত অপমানের যোগ্য জবাব দিয়েছ ঋদ্ধিমান। এমনকি নিজের মায়ের বিরুদ্ধে কথা বলছে। আসলে ঋদ্ধিমানের মা কখনোই তার পুত্রবধু হিসেবে পছন্দ করতো না খড়ি কে। তাই উঠতে-বসতে খোঁচা দিয়ে বাজে কথা বলে অপমান করে। আর এই বিষয়টা নিয়ে প্রতিবাদ করছে ঋদ্ধিমান। আর গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা তো এতদিন এটাই দেখতে চেয়েছিল। খড়ি এবং ঋদ্ধিমান এর মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়ে দুজন কাছাকাছি আসুক।

সম্প্রতি গাঁটছড়ার একটি ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে আগামী পর্বের একটি ভিডিও এবং সেখানেই দেখা যাচ্ছে যে ঋদ্ধি নিজের মায়ের বিরুদ্ধে গিয়ে খড়ির পাশে দাঁড়াচ্ছে। আসলে ভরা পার্টিতে দ্যুতি প্রেস মিডিয়ার সামনে জানিয়ে দেয় যে খড়ি উচ্চ মাধ্যমিক ফেল। যার ফলে এই বিষয়টি নিয়ে বেশ আপসেট হয়ে আছে সকলে। ঋদ্ধি খড়ির কাছে আসল সত্যিটা জানতে চাইলে খড়ি ও স্বীকার করে নেয় সেই সত্যি। আর এর পরবর্তী পর্বে দেখা যায় যে ঋদ্ধিমান এর মা এই বিষয়টি একেবারেই মেনে নিতে পারছে না। কিন্তু নিজের স্ত্রীর অপমান সহ্য করবে না ঋদ্ধি। তাই মায়ের কথার বিরুদ্ধে কথা বলে নিজের স্ত্রীয়ের পাশে দাঁড়াচ্ছে সে।

Back to top button