বলিউড

ভিকি কে সন্তান দিতে পারবেন না ক‍্যাটরিনা! নেটিজেনদের স্পষ্ট জানিয়ে দিলেন বলিউড অভিনেত্রী, মুখ খুললেন অভিনেত্রী

বলিউডের সদ্যবিবাহিত হট কাপলদের মধ্যে অন্যতম হলো ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিন ধরেই এই জুটি লুকিয়ে প্রেম করছিলেন। সবেমাত্র দুজনের বিয়ের ৫ মাস হয়েছে। বর্তমানে দুজনেই দুজনের সাথে এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন। কয়েকদিন আগেই নিউ ইয়র্কে নিজেদের ছুটি কাটিয়ে এসেছে এই জুটি। এখন দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একসাথে তাদের বিভিন্ন ছবি আপলোড করছেন।

দুজনেই এখন সবসময় ক্যামেরার লাইমলাইটে থাকেন। তবে ক্যাট ভিকির বিয়ের কয়েকমাস পরেই একটি গুঞ্জন শোনা গিয়েছিল ক্যাটরিনা নাকি অন্তঃসত্ত্বা। যদিও এই গুঞ্জনটি অভিনেত্রী উড়িয়ে দেন। আসলে ক্যাট এর আগামী ছবির শুটিং পিছিয়ে যাওয়ার পরই এই গুঞ্জন শোনা গিয়েছিল। নিজের আগামী ছবি নিয়ে ক্যাট এখন খুবই ব্যস্ত। আর এর পাশাপাশি নিজের বিবাহিত জীবন চুটিয়ে উপভোগ করছেন।

এরই মধ্যে ক্যাটরিনা জানিয়েছেন তিনি এখন মা হতে পারবেন না। কারণ সবে ৫মাস হলো তাদের বিয়ে হয়েছে আর তিনি এখন নিজের আগামী কাজ নিয়ে ভীষণই ব্যস্ত। আর পাঁচজনের মতন তিনিও নিজের ক্যারিয়ার এর দিকে নজর দিতে চান। শুটিং এ ব্যস্ত থাকেন তিনি এছাড়াও ভিকির আগামী দিনে কাজ রয়েছে সেও এখন শুটিং এ ব্যস্ত। তাই এই সময়ে হতকারিতার বশে এই সিদ্ধান্ত নিতে চাইছেন না তারা। আর ক্যাটরিনার এই সিদ্ধান্তে ক্ষুব্ধ রয়েছেন একাংশ নেতিজেনরা। অনেকেই এই বিষয়ে নানা ধরনের মন্তব্য করেছেন কেউ বলেছেন কেরিয়ার নিয়ে এতই ব‍্যস্ত যে পরিবার পরিকল্পনার সময় নেই! আবার অনেকেই ক্যাটরিনার পাশে দাঁড়িয়েছেন। তাদের মতে, ক‍্যাটরিনা যা করছেন ঠিকই করছেন। তাঁদের বিবাহিত জীবনের সবে শুরু। তাঁদের মতো করে উপভোগ করতে দেওয়াই ভাল।

প্রসঙ্গত ক্যাটরিনাকে আগামী মেরি ক্রিসমাস এবং টাইগার থ্রি ছবিতে দেখা যেতে চলেছে এছাড়াও ভিকি পরিচালক আদিত‍্য ধরের ‘দ‍্য ইমমর্টাল অশ্বত্থামা’ ছবিতে কাজ করছে। আর পরিচালক লক্ষ্মণ উটেকরের একটি ছবির শুটিং করছিলেন তিনি। যদিও দ্বিতীয় ছবিটির নাম ঠিক হয়নি এখনো।

Back to top button