বাংলা সিরিয়াল

‘উকিলবাবুকে বিয়ে থেকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিল নোলক’! ‘এমন যেন কক্ষনো না হয়’ তীব্র প্রতিক্রিয়া ‘গোধূলি আলাপে’র অনুগামীদের

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। সে সময় ধারাবাহিকের প্রথম প্রোমো দেখেই নেটিজেনরা বুঝতে সক্ষম হয়েছিলেন অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হবে এই ধারাবাহিকের মাধ্যমে। বলাই বাহুল্য সে সময় বেশ আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছিলেন অভিনেতা কৌশিক সেনের সঙ্গে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে মোটেও মানাচ্ছে না।

পাল্টা উত্তর দিতে গিয়ে অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন দর্শকের উচিত ধারাবাহিকটিকে একটু সময় দেওয়া। অবশেষে ধারাবাহিকের নতুন প্রোমো দেখার পর দর্শকের প্রতিক্রিয়া দেখে অনুগামীদের অনেকেই মনে করছেন অভিনেতা কৌশিক সেন এর কথাই বোধহয় সত্যি হয়েছে। কারণ সম্প্রতি চ্যানেল এর পক্ষ থেকে যে প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকার নোলক বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে তার স্বামী উকিলবাবু অরিন্দম এর কাছ থেকে।

কারণ হিসেবে সে জানিয়েছে অনিচ্ছা সহকারে উকিল বাবু যখন তাকে বিয়ে করেছিল, সেই বিয়েতে সে আর থাকতে চায় না। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে চমকে গেছেন দর্শকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন কোন ভাবেই যাতে তাদের প্রিয় জুটিকে ভাঙা না হয়, তা যেন খেয়াল রাখেন ধারাবাহিকের নির্মাতারা। বলাই বাহুল্য এদিন তাদের প্রতিক্রিয়া থেকেই প্রমাণ হয়ে গিয়েছে এই মুহূর্তে অরিন্দম ও নোলকের জুটি ঠিক কতটা জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button