বাংলা সিরিয়াল

‘মিতুলের ভ্যানের ধাক্কায় পানাপুকুরে পড়ল হরিপদ’! ‘খেলনা-বাড়ি’র নতুন পর্ব দেখে হাসির রোল নেটদুনিয়ায়, অনুগামীরা দারুণ উপভোগ করছেন নতুন এই ধারাবাহিক

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে স্টার জলসা সহ একাধিক চ্যানেল কর্তৃপক্ষকে। সেই তালিকায় যোগদান করে এবার একের পর এক নতুন সিরিয়ালের সম্প্রচার করছেন জিবাংলা কর্তৃপক্ষও। সেরকমই একটি নতুন সিরিয়াল হলো ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটি। পুতুল বিক্রি করে একটি মেয়ের জীবন সংগ্রামের গল্প এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করছেন ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা।

তবে প্রথম দিকে ধারাবাহিকের প্রোমো দর্শকদের মন জয় করতে সেভাবে সক্ষম না হলেও ধারাবাহিকে সাম্প্রতিকতম পর্ব দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নেটদুনিয়ার মাধ্যমে অনুগামীরা জানিয়েছেন তারা দারুণ উপভোগ করছেন এই ধারাবাহিকটি প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিকতম একটি পর্বে দেখা গিয়েছে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব হরিপদ প্রতিদিন রাস্তা আটকে মিছিল বার করায় বেশ বিরক্ত স্থানীয় মানুষরা। তাদের প্রতিবাদ করার ক্ষমতা না থাকলেও রুখে দাঁড়াতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা মিতুলকে।

পাশাপাশি নিজের ভ্যানের ধাক্কা দিয়ে ইতিমধ্যেই হরিপদকে পানা পুকুরে ফেলতে দেখা গিয়েছে নায়িকাকে। বলাই বাহুল্য নায়িকার এহেন প্রতিবাদী রূপ দেখে দারুণ খুশি হয়েছেন নেটিজেনরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা নিয়েছেন প্রতিবাদী নায়িকা এবং বড়লোক বদমেজাজি নায়কের চিরাচরিত জুটি হলেও এই ধারাবাহিকের নায়িকা মিতুলকে ইতিমধ্যেই বেশ অন্যরকম লাগছে তাদের।

Back to top button