বাংলা সিরিয়াল

‘বিষক্রিয়ায় অসুস্থ খড়িকে দেখভালের দায়িত্ব নীল ঋদ্ধি’! ‘আরো কাছাকাছি আসছে দুজন’, উচ্ছ্বসিত ‘গাঁটছড়া’র অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটিকে নিয়ে অনুগামীদের উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যেই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিককে হারিয়ে দিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থান জয়লাভ করে নিতে সক্ষম হয়েছে অভিনেত্রী সোলাঙ্কি রায় অভিনীত ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো দেখে উৎসাহিত হয়ে উঠলেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের অনুগামীরা।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য চরিত্র খড়ি এবং ঋদ্ধিকে এখনো পর্যন্ত একে অপরের প্রেমে পড়তে দেখতে পাননি দর্শকরা। এদিকে তাদের কাছে এই জুটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। যে কারণে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যেই একাধিকবার প্রিয় জুটিকে একসঙ্গে দেখতে চেয়ে দাবি জানাতে দেখা গিয়েছে অনুগামীদের। তবে গল্পের প্রয়োজনেই এতদিন পর্যন্ত রাগ অভিমান ইত্যাদি দেখা গিয়েছিল ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে অনুগামীরা মনে করছেন এবার হয়তো ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসতে সক্ষম হবে তাদের প্রিয় ঋদ্ধি এবং খড়ি।

কারণ ধারাবাহিকের প্রোমোর গল্প অনুযায়ী দেখা গিয়েছে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েছে ধারাবাহিকের নায়িকা খড়ি। এবং তাকে সুস্থ করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ঋদ্ধি। খড়ি বারণ করা সত্ত্বেও তার আপত্তি নাকচ করে দিয়ে ডাক্তারের কথামত খড়ির যত্ন নিতে শুরু করেছে ঋদ্ধি। এই দৃশ্য দেখেই অনুগামীরা মনে করছেন এবার হয়তো আরো কাছাকাছি আসতে সক্ষম হবে ‘গাঁটছড়া’র এই মুখ্য জুটি।

Back to top button