বাংলা সিরিয়াল

‘রবীন্দ্রজয়ন্তীতে রিনির ‘সামি সামি’ নাচ’! ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে আবারো ফিরে এল ভিলেন রিনি!

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য জুটিকে দেখে দারুণ খুশি হয়েছিলেন অনুগামীরা। পাশাপাশি ইতিমধ্যেই এই ধারাবাহিকে অভিনয় এর জন্য একাধিক পুরস্কার লাভ করতে সক্ষম হয়েছেন এই ধারাবাহিকে সঙ্গে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রীরা।

তবে বেশ কিছুদিন আগে এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যেতে দেখা দিয়েছিল ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে রিনি ওরফে অভিনেত্রী মিশমী দাসকে। তবে এবার সকলকে চমকে দিয়ে আবারও ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ফিরে আসতে দেখা গেল তাকে। তবে এবার তার আগমন দেখে হাসির রোল উঠেছে অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন পাড়ায় আয়োজন করা রবীন্দ্রজয়ন্তীতে ‘পুষ্পা’ সিনেমার জনপ্রিয় গান ‘সামি সামি’তে নেচে সকলকে তাক লাগিয়েছেন অভিনেত্রী মিশমী দাস।

পাশাপাশি ওটাই তার নিজের সিনেমার গান বলেও পর্দায় দাবি করে দেখা গিয়েছে তাকে। তবে দর্শকরা মনে করছেন যেহেতু আবারো ধারাবাহিকে ফিরে এসেছেন অভিনেত্রী মিশমী দাস, তাই হয়তো তার চরিত্রের হাত ধরে এবার নতুন কিছু ষড়যন্ত্র তারা দেখতে পাবেন ধারাবাহিকের মধ্যে। তাই এই মুহূর্তে ‘এই পথ যদি না শেষ হয়’ নিয়ে আগ্রহ তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

Back to top button