টলিউড

‘আমি টলিউডের গাঙ্গুবাঈ হতে চাই’! নিজের মনের সুপ্ত ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণে নিয়মিত বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায় তাকে। তবে এবার ব্যক্তিগত জীবন নয় বরং নিজের পেশাদারী জীবনের এক গোপন ইচ্ছার কথা প্রকাশ্যে আনতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত মাত্র ১৬ বছর বয়সে টলিউডের অভিনয় জগতে পা দিয়ে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

তারপর একাধিক সিনেমায় নানান গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন তিনি। তবে সম্প্রতি অভিনেত্রী জানিয়েছিলেন নতুনদের সুযোগ দিতে চান তিনি। যে কারণে প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এখনো পর্যন্ত নিজের প্রযোজনা সংস্থা সম্পর্কে কোনো ঘোষণা করেননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার নিজে পরবর্তী কোন চরিত্রে অভিনয় করতে চান সে বিষয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ’ চরিত্রটি দারুন লেগেছে তার এবং এ রকম চরিত্রতে পরবর্তীতে কাজ করতে চান বলে দাবি করেছেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে একটু অন্য ধারার ছবিতেই দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার ভৌতিক সিনেমা ‘ভয় পেয়ো না’। ইতিমধ্যেই যা নিয়ে তীব্র আগ্রহ তৈরি হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button