বাংলা সিরিয়াল

পল্লবীর মৃত্যুর পর কালার্স বাংলার ধারাবাহিক ‘মন মানে না’ তে গৌরীর চরিত্রে দেখা যাবে নতুন মুখ? মৃত্যুর চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই ফের শুরু হয়েছে ‘মন মানে না’র শ্যুটিং

রবিবার দিন দুপুর বেলা হঠাৎই নিউজ চ্যানেলে ভেসে উঠলো টেলিভিশনের ছোটপর্দার সদ্য জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবর। সকালবেলায় সিলিং থেকে ঝুলে মৃত্যু হয়েছে অভিনেত্রী এমনটাই জানা যাচ্ছে। রাতারাতি হাসিখুশি প্রাণোচ্ছল একটি মেয়ে মৃত্যুর পথ বেছে নিল কেন সেই নিয়ে বর্তমানে ধোঁয়াশা তৈরি হয়েছে টেলিপাড়াতে। আর তার মাঝে প্রশ্ন উঠেছে বর্তমানে অভিনেত্রী কালার্স বাংলায় ‘মন মানে না’ ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছিল পল্লবী। তবে এবারে এই চরিত্রে কাকে দেখা যাবে? নতুন কোন মুখ কি আসতে চলেছে ধারাবাহিকে? এই প্রশ্নই দর্শকদের মনে ঘুরপাক খাচ্ছে।

শুক্র ও শনিবার ধারাবাহিকের পুরো টিমের ছুটি ছিল। রবিবার শুটিং এর সময় পেরিয়ে গেলেও পল্লবী শুটিং ফ্লোরে আসে না। তার জন্য শুটিং ফ্লোর থেকে বিভিন্ন সদস্যের ফোন আসলে পল্লবীর কাছে। কিছুক্ষণ পরেই জানা যায় পল্লবী আর নেই। তার ফ্ল্যাট বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। এর পরেই তার সহ অভিনেতা অভিনেত্রীরা ছুটে যায় এম আর বাঙ্গুর হাসপাতাল।

‘আমরা এখনও বিশ্বাস করতে পারছি, কতবার ভেবেছি এটা ভুল খবর। একটা খুব গুরুত্বপূর্ণ শট চলছিল সেটে, যখন খবরটা এল… কয়েক মুহূর্তের নিস্তব্ধতা, তারপর সবাই ছুটলাম’, রবিবারের ঘটনা স্মরণ করে বললেন ‘মন মানে না’র এক কুশীলব। এখন প্রশ্ন হচ্ছে গৌরীর চরিত্রে কাকে দেখা যাবে ধারাবাহিকে? খুবই গুরুত্বপূর্ণ সিন চলছিল এরই মাঝে এরকম দুর্ঘটনা।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

আর এই প্রশ্নের উত্তর পেতেই নানান কাগজের সংস্থাগুলি যোগাযোগ করছে ধারাবাহিকের টিমের সঙ্গে। জানানো হয়, আগামী বুধবার পর্যন্ত সিরিয়ালের ব্যাঙ্কিং ছিল। কিন্তু আগামী ৬ই জুন থেকে ‘মন মানে না’ ধারাবাহিকের জায়গায় ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকটি চলবে। এই সিদ্ধান্তই নেওয়া হয়েছে আপাতত। আগামী দু-সপ্তাহর মাথায় শেষ হয়ে যাবে ‘মন মানে না’। তবে শেষ কয়েকটা দিনের জন্য গৌরীর চরিত্রে অন্য কাউকেই দেখা যাবে না। বরং গৌরীকে বাদ দিয়ে এগিয়ে নিয়ে যাওয়া হবে ধারাবাহিক। বর্তমানে মঙ্গলবার থেকেই পল্লবীকে ছাড়া শুটিং শুরু হয়ে গিয়েছে মনমানেনা ধারাবাহিকে।

Back to top button