ভাইরাল

আবার পার্থ চ্যাটার্জির নতুন গার্লফ্রেন্ডের খোঁজ পাওয়া গেল! পার্থ বাবুর সাথে এইবার এক নতুন মহিলার নাম জুড়লো! কে সেই মহিলা?

সমগ্র রাজ্য রাজনীতি এখন উত্তাল হয়ে আছে এসএসসি দুর্নীতি নিয়ে। একই সাথে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের প্রসঙ্গ নিয়েও রাজ্য রাজনীতিতে আলোড়ন সৃষ্টি হয়েছে। দিন কয়েক ধরে লাগাতার তল্লাশি হচ্ছে আর একটার পর একটা সম্পত্তির হদিশ মিলছে। এক‌ই সাথে একের পর এক পার্থ চ্যাটার্জীর বান্ধবীদের নাম সামনে আসছে। সম্প্রতি পার্থ চ্যাটার্জির বিষয়ে আবার একজন এক নতুন এক বক্তব্য রাখলেন! ভাবছেন তো কে তিনি? ইনি স্যান্ডি সাহা।

জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর স্যান্ডি সাহাকে সকলেই এক ডাকে চেনেন। সোশ্যাল মিডিয়া করেন অথচ স্যান্ডি সাহাকে কখনো দেখেন নি এমন লোক খুঁজে পাওয়ায় মুশকিল। এই স্যান্ডি সাহা প্রায়ই নানান রকম কমেডি ভিডিও করেন এবং সেগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ঝড়ের গতিতে‌। সম্প্রতি পার্থ চট্টোপাধ্যায়ের বিতর্কেও একটি ভিডিও পোস্ট করলেন স্যান্ডি সাহা। ভিডিওতে দেখা যাচ্ছে সেজেগুজে সুন্দর একটা গ্রাউন পরে রাস্তায় বেরিয়ে পরেছেন তিনি। বয়ফ্রেন্ডের সঙ্গে ডেটিং করতে যাচ্ছেন তিনি। তবে ভিডিওর ক্যাপশনে জুড়ে দিলেন পার্থ বাবুকেও।

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ব্যর্থ বাবুর নোটের বান্ডিল দেখে তিনি অর্পিতার মতো সুগার ড্যাডি খুঁজতে বেরিয়ে পড়েছেন। তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে যে স্যান্ডি সাহা একটি ছেলের সাথে ডেটিং এ গিয়েছেন। তবে তিনি যে ছেলেটির সাথে প্রেম করতে গিয়েছেন সে উচ্চতায় খুবই ছোট।

আসলে এটি একটি ছবির প্রচার। সম্প্রতি বর্ষালির পরিচালনায় একটি নতুন ছবি আসছে। আসন্ন ছবিল নাম কুলপি। ভিডিওটির মাধ্যমে এই ছবির‌ই প্রচার করলেন স্যান্ডি সাহা। কমেন্ট বক্সে তিনি ছবির বিষয় বস্তুর উল্লেখ করে লিখেছেন যে, যারা যারা বিশ্বাস করো যে ভালোবাসা কোনরকম উচ্চতা দেখে না শুধু অন্তরের মানুষটিকেই দেখে তারা অবশ্যই ছবিটা দেখে এসো।

Back to top button