টলিউড

‘অর্পিতা পরিশ্রমী ও পারদর্শী, সমাজের চাপেই ওর এই অবস্থা’! অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে প্রযোজক রানা সরকারের মন্তব্যে তুমুল শোরগোল নেটদুনিয়ায়

এক সময় টলিউডের অভিনয় জগতে বেশ কিছু কাজ করতে দেখা গিয়েছিল তাকে। তারপর সময় নিয়মে হারিয়ে গিয়েছিলেন তিনি অভিনয় জগত থেকে। কিন্তু আচমকাই এরপর গ্রেপ্তার হতে দেখা যায় তাকে দুর্নীতির অভিযোগে। তবে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকেই মুখ খুলতে দেখা গিয়েছে টলিউডের একাধিক ব্যক্তিত্বকে যারা কাজ করেছেন তার সঙ্গে।

এবার অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে কথা বলতে গিয়ে তার প্রশংসাই করতে দেখা গেল জনপ্রিয় টলিউড প্রযোজক রানা সরকারকে এবং তিনি জানিয়েছেন ছোট পর্দায় ‘ব্যোমকেশ বক্সী’ বানানোর জন্য অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়েছিলেন তিনি। পাশাপাশি রীতিমতো অডিশন দিয়ে তবেই যে অর্পিতা অভিনয়ের সুযোগ পেয়েছিলেন সে কথাও স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে প্রযোজককে।

রানা সরকার জানিয়েছেন তিনি মনে করেন অর্পিতা মুখোপাধ্যায় একজন পারদর্শী এবং প্রতিভাবান অভিনেত্রী, তিনি চাইলে অভিনয় জগতে নিজের নাম সুপ্রতিষ্ঠিত করতে পারতেন। তবে সামাজিক নিরাপত্তাহীনতার কারণেই হয়তো দুর্নীতির সঙ্গে জড়িত হয়েছেন তিনি, এমনটাই মনে করছেন রানা সরকার। যে কারণে অর্পিতা মুখোপাধ্যায়ের এই পতনের পিছনে সমাজকেই মূলত দায়ী করতে দেখা দিয়েছে তাকে। সব মিলিয়ে তার মন্তব্য নিয়ে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button