বাংলা সিরিয়াল

তিনজোড়া হানিমুন! দাদু ঠাম্মির প্ল্যানে এবার খড়ি-ঋদ্ধি, দ্যুতি-রাহুল ও কুনাল-বনি যাচ্ছে মধুচন্দ্রিমায়, দেখুন গাঁটছড়া ধারাবাহিকের জমজমাট পর্ব

কয়েক সপ্তাহ যেতে না যেতেই আবারো নতুন প্রমো ভিডিও নিয়ে হাজির হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। নতুন নতুন চমকের মাধ্যমে দর্শকদের আকৃষ্ট করে রাখতে এই ধারাবাহিকের জুড়ি মেলা ভার। সপ্তাহ পার হতে না হতে নতুন প্রোমো ভিডিও দিয়ে দর্শকের আরো আকৃষ্ট করে তোলে ধারাবাহিক কর্তৃপক্ষ। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন বর্তমানে ধারাবাহিককে কি চলছে। বনি এবং কুনালের বিয়ে নিয়ে ঋদ্ধি এবং খড়ির মতে ঝামেলা এখনো থামেনি। এর উপর আবার খড়ি সিংহ রায় বাড়িতে ঋদ্ধিমানের চোখের সামনে নিজের এক্সিবিশন খুলেছে তাতে আরো রেগে আগুন হয়ে গেছে ঋদ্ধিমান। সবমিলিয়ে মোটেই সময়টা ভালো যাচ্ছে না ঋদ্ধিমান এবং খড়ির জন্য।

আর সম্প্রতি সামনে আসা প্রোমো ভিডিওতে দেখে দর্শক তো বেজায় উত্তেজিত হয়ে পড়েছে আগামী এপিসোড দেখার জন্য। প্রমো তে দেখানো হচ্ছে তিন জুটির মান অভিমান দূর করার জন্য একে অপরের কাছাকাছি আনার জন্য সিংহ রায় বাড়ির সবথেকে বয়োজ্যেষ্ঠ দুজন অর্থাৎ দাদু ঠাম্মি মিলে প্ল্যান করেছে বাড়ির তিন ছেলে এবং তিন বউকে একসঙ্গে হানিমুনে পাঠাবে। আর প্রোমো ভিডিওতে সেটাই দেখানো হচ্ছে যে কিভাবে তিন জুটিকে একসঙ্গে হানিমুনে পাঠায় তারা।

খড়ি তো এখনো বেজায় রেখে রয়েছে ঋদ্ধিমানের উপর। তাই ঋদ্ধির সাথে সে মধুচন্দ্রিমা যেতে একেবারেই রাজি নয়। খড়ির মতে যার মুখে মধুই নেই তার সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়ে কি লাভ। এদিকে দ্যুতি তো ভীষণ খুশি। বড়লোক বাড়ির বউ হবার সব সুবিধায় পাচ্ছে সে। অন্যদিকে রাহুল ও নিজের জগতে ভেসে যাচ্ছে। কিন্তু কুনাল ও বনি খুশি নয়। তাই এই তিন জোড়া মনকে জোড়া লাগাতেই হানিমুনের ব্যবস্থা করেছে দাদু ঠাম্মি।

আর এই নতুন প্রোমো ভিডিও দেখে তো দর্শক বেজায় খুশি হয়েছে। তারাও চাইছে তিন জুটি যাতে এবারে একসাথে মিলেমিশে একাকার হয়ে যায়। তাই আগামী দিনের পর্ব দেখার জন্য দর্শক বেজায় উদগীব হয়ে রয়েছে।

Back to top button