বাংলা সিরিয়াল

বাস্তবে গ্রেফতার করা হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেতাকে! খারাপ খবর,বাস্তবে পুলিশ গ্রেফতার করলো অনুরাগের ছোঁয়ার প্রধান অভিনেতাকে

বর্তমান সময়ের যে সমস্ত ধারাবাহিক গুলি দর্শকদের পছন্দের তালিকায় প্রথমের দিকেই রয়েছে তার মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি খানিকটা ভিন্ন স্বাদের হওয়ায় দর্শকের মনে খুব তাড়াতাড়ি জায়গা করে নিয়েছে। ধারাবাহিকে একাধিক অভিনেতা অভিনেত্রীকে আমরা অভিনয় করতে দেখতে পাচ্ছি। বহু পুরনো এবং দক্ষ অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি বহু নতুন মুখেরও আগমন হয়েছে এই ধারাবাহিকে।

ধারাবাহিকে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্র দীপার বাবার ভূমিকায় অভিনয় করছেন ইন্ডাস্ট্রির বহু পুরনো অভিনেতা বিমল চক্রবর্তী। এর আগে বহু ধারাবাহিকে আমরা বিমল চক্রবর্তীকে অভিনয় করতে দেখতে পেয়েছি। নেগেটিভ রোল হোক বা পজিটিভ রোল সব চরিত্রে নিজেকে দক্ষ ভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। তার অভিনয়ের দক্ষতা সকলেরই জানা। এই ধারাবাহিকে আমরা বিমল বাবুকে বেশ পজিটিভ একটি চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। তবে কিছুদিন আগে অভিনেতার জীবনে নেমে এসেছিল বিপদের কালো ছায়া।

সম্প্রতি কিছুদিন আগেই অভিনেতাকে গ্রেফতার করে পুলিশ। এসএসসি দুর্নীতি কাণ্ডে প্রতিবাদ করার জন্য তাকে গ্রেফতার করা হয়। অভিনয়ের পাশাপাশি থিয়েটার এবং রাজনীতির সঙ্গে বিশেষভাবে যুক্ত বিমল চক্রবর্তী। সম্প্রতি এসএসসি দুর্নীতি কান্ড ঘিরে তোলপাড় সারা রাজ্য। আর এবার সেই এসএসসি দুর্নীতি কান্ডের প্রতিবাদ করায় তাকে গ্রেফতার করেছিল পুলিশ। যদিও তাকে ইতিমধ্যে ছেড়ে দেওয়া হয়। আর সম্প্রতি এই খবরে তোলপাড় গোটা টলি ইন্ডাস্ট্রি।

Back to top button