ভাইরাল

৫৬ হাজার টাকা, আইপড চুরি স্যান্ডি সাহার বাড়ি থেকে! থানায় FIR করলেনা এই বড়ো ইউটিউবারের নামে

শেষমেষ চুরি! এটা কী হলো? সোশ্যাল মিডিয়ার স্টার স্যান্ডি সাহা। তাঁর বাড়িতেও নাকি চুরি। এক পরিচিত ব্যাক্তিকে সাহায্য করে তার ফল দিতে হলো তাঁকে। এক বিশিষ্ট সংবাদমাধ্যমকে স্যান্ডি বলেন, ‘এক পরিচিতের মাধ্যমে বিষ্ণুপদ নস্করের আমার সঙ্গে আলাপ হয়েছিল। আমার সঙ্গে কোল্যাব করতে চেয়েছিল সে। ছেলেটা অসহায় ভেবে সাহায্য করেছিলাম’।

তাঁর আরো সংযোজন, ‘সে আমার কাছে কাজ শিখতে চেয়েছিল। আমিও আপত্তি করিনি। এক বান্ধবীর সঙ্গে মিলে আমি ভিডিয়ো শ্যুট করি। টিমে ও এলে অসুবিধা ছিল না’। তিনি আরও বলেছেন, ‘আমি ওকে বলেছিলাম, ওকে দিয়ে বিনা পারিশ্রমিকে কাজ করাব না। মাসের শেষে বেতন হিসেবে কিছু টাকা দেব বলেছিলাম। ছেলেটা রাজি হয়ে যায়।’

তাঁর অভিজ্ঞতা নিয়ে তিনি বলেছেন, ‘ওকে নিয়ে সব জায়গায় যেতাম। নিজেদের বাড়িতেও ওর প্রবেশাধিকার ছিল। কিছুদিন পর দেখলাম আমাদের দু’জনের বাড়ি থেকেই চুরি হচ্ছে। দামী দামী জিনিসপত্র গায়েব হয়ে যাচ্ছে। টাকা উধাও হচ্ছে’। আইপড চুরি হওয়ার পরেই তিনি সন্দেহ করেছিলেন বিষ্ণুকে। তাঁর কথায়, ‘আমি আইপড ট্র্যাক করি। শেষে বিষ্ণুর বাড়ির সামনে পৌঁছই। এরপর ওকে পাকড়াও করি। ও বিষয়টি স্বীকার করতে বাধ্য হয়। জিনিসপত্র ফেরত দেয়’।

যদিও এই অভিযোগের পর থেকে বিষ্ণু একেবারেই উধাও। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন স্যান্ডি। তাঁর কথায়, ‘কারওকে সাহায্য করে এই প্রতিদান পাব ভাবিনি’। এছাড়াও স্যান্ডির দাবি তাঁর বান্ধবীর অ্যাকাউন্ট থেকে নাকি ডিজিটাল ওয়ালেটে ট্রান্সফার করেছিল বিষ্ণু। এই প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘৫৬ হাজার টাকার হিসাব মিলছে না। যদিও গোটা বিষয়টি প্রমানসাপেক্ষ। তাই এ নিয়ে বিশেষ কিছু এখনই বলব না। তবে এয়ারপড কিন্তু ওর কাছ থেকেই পেয়েছি’।

বর্তমানে নিজের হারানো জিনিস ফিরে পেতে চান স্যান্ডি। এই কারণেই নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে ব্রিজ নামে পরিচিত বিষ্ণুপদ নস্কর। জানা গিয়েছে নরেন্দ্রপুর থানা এলাকাতেই বাস তাঁর। যদিও খুব বেশি ফলোয়ার নেই বিষ্ণুপদ ওরফে বিষ্ণুর। এই জন্যই স্যান্ডির সাহায্য চেয়েছিলেন বিষ্ণু।

Back to top button

Ad Blocker Detected!

Refresh