বাংলা সিরিয়াল

‘নাটু নাটু’ গানে ডান্সফ্লোর কাঁপালেন ‘অনুরাগের ছোঁয়া’-র সূর্য, তবে লিপস্টিক লাগিয়ে নাচা টা কী দরকার ছিল? প্রশ্ন করেন এক অনুরাগী

দিব্যজ্যোতি দত্ত, বর্তমানের টিআরপি টপার ধারাবাহিকের নায়ক। ‘অনুরাগের ছোঁয়া’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি, যেই ধারাবাহিক বেশ অনেকগুলি সপ্তাহ ধরে রয়েছে এক নম্বরেই। প্রথম জি বাংলার ‘জয়ী’ ধারাবাহিক দিয়ে পথচলা শুরু অভিনেতার। সকলেই জানেন অভিনয়ের পাশাপাশি নাচটাও ভালো লাগে দিব্যজ্যোতির। তা সে অভিনেতার সাম্প্রতিক রিল দেখলেই বোঝা যায়।

সম্প্রতি অস্কার পেয়েছে ‘আরআরআর’ সিনেমার নাটু নাটু গানটি, গানটি অস্কার জয়ের আগে থেকেই বেশ ভাইরাল হয়েছিল। তখন থেকেই প্রায় সময় ইনফ্লুয়েন্সারদের এই গানে নাচতে দেখা গেছে। তবে অস্কার জয়ের পর প্রায় কমবেশি সকলেই নেচে উঠেছেন এই গানে। ‘অনুরাগের ছোঁয়া’-র সূর্যও বাদ পরলেন না‌।

নাচের ভিডিও বা রিলস্ পোস্ট এর তিনি আগেও করেছেন, তবে তা সচরাচর দেখা যায় না। তাই এতদিন পর ফুল গেটাপে এমন বিট (Beat) ভরা গানে নাচতে দেখে ভক্তরা তো পাগল। অভিনেতার পড়নে ছিল কালো রঙের জামা এবং টাইট কালো ট্রাউজার। জামার ওপরের বোতামগুলো খোলা রেখেছেন হয়ত মহিলা ভক্তদের জন্য। বলা বাহুল্য পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশের একটি বড়সড় অডিয়েন্স টেলিপাড়ার ধারাবাহিক দেখে থাকেন। দিব্যজ্যোতির সেই রিলে দেখা গেল বাংলাদেশী একাধিক ফিমেল ফ্যান‌।

অভিনেতার মহিলা অনুরাগীরাই পোস্টের তলায় লিখলেন নানান মজার মজার কমেন্ট। একজন লিখলেন, “নিজেই এখনো বাচ্চা…আর টিভিতে দুই বাচ্চার বাবা”। তবে চোখে পড়ল অদ্ভুত এক কমেন্ট যেখানে লেখা “সব ঠিক আছে। কিন্তু মেয়েদের মতো lipstick না পরলে ভালো লাগতো”।

একথা বলার কারণও আছে, রিল ভিডিওতে অভিনেতার ঠোঁট দুটি যেন একটু বেশিই গোলাপী লাগল, মেকআপ মেল আর্টিস্টরা এখন থেকে না শুরু থেকেই করে আসত, তবে ভিডিওতে ঠোঁট দুটি সত্যিই কি বেশি গোলাপী হয়ে গিয়েছিল বিটিএস (BTS)-এর দলের গায়কদের মতোন?

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh