বাংলা সিরিয়াল

কি এমন করে সোনা রূপা যাতে বাবা সূর্যর থেকে বেশি ভালোবাসা পেতে পারে? অভিনেতা মুখ খুললেন সূর্য দীপার মিল নিয়েও, জানালেন কবে সেই এপিসোড সম্প্রচারিত হবে টিভির পর্দায়

বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিতে এখন চারিদিকে যেই ধারাবাহিকের নাম ছড়িয়ে রয়েছে তা হল ‘অনুরাগের ছোঁয়া’। অনেকগুলি সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বরে থাকার পরেও এখনো সেই ধারাবাহিকতাই বজায় রেখেছে এই ধারাবাহিক। আর ধারাবাহিকের এখনকার ট্র্যাক দেখে মনে হচ্ছে আরো বেশ কয়েক সপ্তাহ এক নম্বর স্থানটি ধরেই রাখবে এই ধারাবাহিক।

যেকোনো ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে অভিনেতা দিব্যজ্যোতি এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষের সাক্ষাৎকার প্রকাশিত হলে মুহূর্তের মধ্যে তা ছেয়ে যায় অনুরাগীদের মধ্যে। সাক্ষাৎকারের সময় যদি সোনা বা রূপা থাকে তবে তো আর দেখতে হচ্ছে না, সে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল বলে ধরে নেওয়া যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেখা গেল মা বাবার সাথে দুই মেয়ে সোনা রূপাকেও।

সাক্ষাৎকার শুরু হওয়ার পর থেকেই রূপা সূর্যর গাল ভরিয়ে দিচ্ছে হামি দিয়েই‌। সোনা রূপা দু’জনেই সূর্যকে হামি খেতে খুব বেশিই ভালোবাসে, দার্জিলিঙের শ্যুটে গিয়ে এমন একটি ভিডিও-ও শেয়ার করেন অভিনেতা যেখানে তাঁর দুই মেয়ে তাঁকে চুমু খেয়েই যাচ্ছে। চুমু খাওয়ার কারণে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ বকাও দেন রূপাকে, বকা দেওয়ার কারণ হল মেকআপ উঠে যাওয়া।

দুজনের মধ্যে কাকে কন্ট্রোল করা বেশি সহজ জিজ্ঞেস করায় অভিনেত্রী জানান দুজনের কাউকেই কন্ট্রোল করা যায় না, তাঁরা দু’জনেই সবসময় যেন একটি প্রতিযোগিতার মধ্যে আছে। দিব্যজ্যোতির কথায় “এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ”।

সাক্ষাৎকারের শুরুতেই অভিনেতা জানান পরের সোমবার এবং মঙ্গলবার এক ঘন্টা এক ঘন্টা করে মহাপর্বের মাধ্যমে অবশেষে দেখানো হতে চলেছে সূর্য দীপার মিলন। ধীরে ধীরে সেই রহস্য থেকেই পর্দা উঠছে বলে জানান তিনি‌। তবে দর্শকরা সেই দুই ঘন্টার এপিসোড দেখে আনন্দ পাবেন বলে আশ্বাস দিয়েছেন অভিনেতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh