বাংলা সিরিয়াল

শেষমেষ ভালোবাসা বিয়ের পরিণতি পেল বনি-কুনালের! ‘গাঁটছড়া’র নতুন এপিসোড দেখে আনন্দে উচ্ছিত দর্শক

অন্যতম জনপ্রিয় এবং বেশ কয়েক মাস পুরনো একটি ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। একদম শুরু থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকটি বেশ জনপ্রিয় দর্শকমহলে। প্রথম থেকেই ধারাবাহিকে একটি নয় বরঞ্চ দেখানো হয়েছে তিনটি জুটি। খড়ি-ঋদ্ধিমান, দ্যুতি-রাহুল এবং বনি-কুনাল। এই তিনটি জুটির গল্প নিয়ে এই আবর্তিত হয়েছে এই ধারাবাহিক। শুধু তাই নয় মাঝে অনেক ঘটনাই দেখানো হয়েছে।

কিন্তু ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানবেন ধারাবাহিকটির গল্প এখন অনেকটা বদলেছে। ঋদ্ধি খড়ির মিল হয়েছে, দ্যুতি রাহুল কাছাকাছি এসেছে। কিন্তু তৃতীয় জুটি বনি আর কুনালকে নিয়ে ছিল দর্শকের চিন্তা। কারণ সকলেই জানেন তারা দুজন দুজনকে ভালোবাসতো। কিন্তু কেউ কাউকে সে কথা বলতে পারছিল না। এমনকি পরিস্থিতির কারণে তাদেরকে আলাদা হতে হয়।

কিন্তু একটা সময় বনির জন্য বাড়ি থেকে পাত্র ঠিক করা হয় তার জুনিয়র ইন্সপেক্টর বীরচন্দ্রকে। তার সাথে দেখানো হয় বনির বিয়ের দৃশ্য। কিন্তু অনেক কষ্ট করে ঋদ্ধি, খড়ি, দ্যুতি, রাহুল সকলে মিলে কুনালের সাথেই বনির বিয়ে দেওয়ার পরিকল্পনা করে। আর শেষমেষ সেটা সফল হয়।

শেষমেষ কুনাল বীরের স্ত্রী এর ছদ্মবেশে চলে আসে, বিয়ের জায়গায়। আর সকলের সামনে নিজের ভালোবাসার কথা প্রকাশ করে। এমনকি তার মাকেও সে মুখের ওপর নিজের ভালোবাসার কথা জানিয়ে দেয়। এই দৃশ্য দেখে আনন্দে আপ্লুত হয়ে উঠেছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh