বাংলা সিরিয়াল

নীল সাদা হাওয়াই চটির জোরই আলাদা! চটি ছুড়ে বন্দুকধারী গুন্ডা ভাগাচ্ছে সিরিয়ালের নায়িকা, বাংলা ধারাবাহিকেও কি রাজনীতির রং লাগলো? উঠছে প্রশ্ন

নীল সাদা হাওয়াই চটির জোর ঠিক কতটা আর তার অর্থ কি সেটা পশ্চিমবঙ্গবাসী খুব ভালই জানেন। এই রাজ্যের এক বিশেষ পরিচয় পর্যন্ত রয়েছে নীল সাদা চটির কারণে। তবে বাংলা সিরিয়াল এবার দেখালো এই নীল সাদা হাওয়াই চটির কামাল।

সম্প্রতি বাংলা মিডিয়াম (Bangla Medium)ধারাবাহিকে দেখা যাচ্ছে হাওয়াই চটি ছুড়ে বন্দুকধারী গুন্ডাদের হাত থেকে পরিবারকে বাঁচাচ্ছে ইন্দিরা। আর সেই দৃশ্য নিয়েই তোলপাড়। পরনে দামি শাড়ি, গয়না অথচ পায়ে হাওয়াই চটি। অভিনেত্রী বন্দুকধারী গুন্ডাদের দিকে হাওয়াই চটি টিপ করে ছুড়ে মারতেই তাদের হাত থেকে বন্দুক পড়ে গেল। স্বাভাবিকভাবেই আচরণ হেসে লুটোপুটি খাচ্ছেন অনেকে।

অনেকেই বলছেন, এখানেও হাওয়ায় চটি? সব্বনাশ করেছে। এই ঘটনাকে সব বলেই মজার ছলেই নিয়েছেন। বাংলার রাজনীতির সঙ্গে বাংলা ধারাবাহিকের এই দৃশ্যপট মিলে যাওয়ার কারণে হাসি থামাতে পারছেন না অনেকেই। আমাকে মুখ্যমন্ত্রী নিজেও বাংলা সিরিয়াল নিয়ে নানান সময় নানান কথা বলে থাকেন। তিনি এও বলেছিলেন যে সামাজিক বার্তাযুক্ত সিরিয়াল বেশি করে করা উচিত উটকোচালি না দেখালেই ভালো।

তবে বাংলা মিডিয়াম শুরু থেকেই বিতর্কে রয়েছে। এই চটি সিকুয়েন্স এর আগেও অনেকেই বলেছিলেন বাংলা মিডিয়ামকে ছোট করে ইংরেজি মিডিয়ামকে বড় করে দেখানো হচ্ছে। আবার কেউ দাবি তুলেছিলেন হিংসা ছাড়া কিছুই দেখানো হচ্ছে না ধারাবাহিকে। যদিও নীল তিয়াসা জুটিরা এখনো ভরসা রাখছেন তাদের ওপরেই।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh