বাংলা সিরিয়াল

সৌরভের পর এবার মোনা ডার্লিং থুড়ি দ্যুতিকে নিয়ে সোনা খুঁজছে রাহুল! বিস্কুটের বিজ্ঞাপন রি-ক্রিয়েট করে তাক লাগিয়ে দিল দুজনে

কিছুদিন আগেই টেলিভিশনের পর্দায় একটি বিজ্ঞাপন বেশ ভাইরাল হয়ে গিয়েছিল। এক বিস্কুট কোম্পানির বিজ্ঞাপন যেখানে মুখ দেখিয়েছিলেন খোদ কলকাতার সৌরভ গাঙ্গুলী। ডন সেজে মনা ডার্লিংকে বলছেন সোনা আনার জন্য। কিন্তু সোনা আনতে গিয়ে এসে দেখে পুরো বাক্সটাই বিস্কুটে ঠাসা। তারপরেই দাদা বলেন এটাই আসল সোনা।

তবেই বিজ্ঞাপন নিয়ে আলোচনা যেমন হয়েছিল তেমনি সমালোচনাও হয়েছিল। দর্শকদের একাংশ বলেছিলেন,’ দাদা কি লাগছে, এমন ভাবে তোমাকে দেখব ভাবিইনি’। আবার কেউ বলেছিলেন,’ মাথাটা কি গেছে নাকি, প্রাক্তন ভারতীয় অধিনায়কের এ কেমন অধঃপতন’। কেউ কেউ আবার বউয়ের ভয়ও দেখিয়েছিলেন সৌরভ গাঙ্গুলীকে।

তবে এবার সেই বিজ্ঞাপন নিজেদের মতন করে রি ক্রিয়েট করলেন টেলিভিশন পর্দার দুই জনপ্রিয় জুটি। স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধি খড়ির মতোই জনপ্রিয় জুটি দ্যুতি এবং রাহুল। যে চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য এবং অনিন্দ্য চ্যাটার্জি। পর্দায় তাদেরকে কেমিস্ট্রি যেমনই হোক না কেন হাতে বিস্কুট পেয়ে কেমিস্ট্রিটা একেবারে মাখন।

শ্রীমা নিজেই নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এক বাক্স বিস্কুট সে পুড়ে রাখছে আলমারি লকারে। অনিন্দ্য ঘরে ঢুকতেই বলে তার কি মাথা খারাপ হয়ে গেছে? বিস্কুট কেন লকারে রাখছে। এরপরেই সে জানায় এগুলি হলো আসলে সোনা। ছবি ঘুরে গেল ৩৬০ ডিগ্রি।

তারপরেই অনিন্দ্য সেজে ফেলেছে সৌরভের মতো ডন। তার পাশে মনা ডার্লিং হয়ে বসে পড়েছে শ্রীমা। সে সঙ্গে জানিয়ে দিয়েছে বিস্কুট কিনলেই সোনা ফ্রি। এই বিজ্ঞাপন দেখে অনেকেই বাহবা দিয়েছেন। বিশেষ করে তাদের দুজনের অভিনয় দেখে খুশি তাদের ভক্তরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh