ভাইরাল

‘পাগল আবার ক্ষেপেছে’! কলাপাতার ড্রেস পরে রাস্তায় বেড়িয়ে গরুর সামনাসামনি স্যান্ডি সাহা! ভয়ঙ্কর বিপদের হাত থেকে কোনরকমে রক্ষা পেলেন জনপ্রিয় ইউটিউবার

বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার তিনি। পাশাপাশি নানান রকম আজব কান্ড কারখানার জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় তাকে। তবে এবার নতুন করে নেট দুনিয়ার বাসিন্দাদের চমকে দিলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা।

প্রসঙ্গত এর আগে একাধিক ভিডিও বিভিন্ন জায়গায় নাইটি পরে উপস্থিত হয়েছেন তিনি। এয়ারপোর্ট থেকে শুরু করে রাস্তাঘাটে মাঝেমধ্যেই নাইটি পরে বেরিয়ে পড়তে দেখা যায় তাকে। তবে এবার নাইটিও নয়, বরং কলা পাতা দিয়ে তৈরি ড্রেস পরে রেলওয়ে স্টেশনে উপস্থিত হতে দেখা গেল বাঙালি এই ইউটিউবারকে।

বলাই বাহুল্য ট্রেনের মধ্যে আচমকাই এই পোশাকে তাকে দেখতে পেয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় উপস্থিত দর্শকদের মধ্যে। তার পাশাপাশি রেলওয়ে স্টেশনে এক ডাব বিক্রেতাকে ঘিরে উদ্দাম নাচতে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে। তবে এরপরেই চরম ভাইরাল হওয়া এই ভিডিওয় দেখতে পাওয়া গিয়েছে গরুর আক্রমণের সামনে পড়েছেন তিনি। এবং তার পরনের কলাপাতা খেতে শুরু করেছে গরু।

সেই অবস্থাতেই পাশের দোকান থেকে দরদাম করে নাইটি কিনতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এর আগে স্যান্ডি জানিয়েছিলেন ট্রেন্ডিংয়ে থাকার জন্য সব কিছুই করতে রাজি আছেন তিনি। তবে অনুগামীরা জানাচ্ছেন পাগলামিতে এবার নাকি সীমা ছাড়িয়ে গেছেন তাদের প্রিয় ইউটিউবার।

Back to top button