বাংলা সিরিয়াল

জি বাংলার বিশাল বড় ধাক্কা খেলো! সুপারস্টার দেব-রুক্মিণী জুটির কাছে হেরে গেলো ‘দিদি নম্বর ১’-এর রচনা! টিআরপি তালিকায় বড় চমক, নন-ফিকশন শো এ দিদি নাম্বার ওয়ান কে হারাতে সক্ষম হল স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র

TRP তালিকায় বড় রকমের পরিবর্তন। ফিকশন শো মধ্যে কোন ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে এই সপ্তাহে তা আমরা ইতিমধ্যেই জানতে পেরেছি। এবার পালা নন ফিকশন শো গুলির। টিআরপি তালিকাতে যেটা দেখার জন্য ডান্স ডান্স জুনিয়রের ভক্তরা এতদিন যেটার জন্য অপেক্ষা করেছিল অবশেষে সেই দিন চলে এলো।

বাংলার সব থেকে জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান কে টেক্কা দিয়ে এক ধাপ এগিয়ে গেল ডান্স ডান্স জুনিয়ার। এতদিন পর্যন্ত দিদি নাম্বার ওয়ান এর সঙ্গে বাকি নন ফিকশন শো গুলি কে ওই পেরে উঠছিল না। জি বাংলার সঙ্গে টেক্কা দিতে ব্যর্থ হচ্ছিল স্টার জলসা। তবে এবারে সেই অসাধ্য সাধন করলো ডান্স ডান্স জুনিয়র। তবে এই সপ্তাহেও জি বাংলার সারেগামাপা এগিয়ে।

এক নজরে দেখুন নন-ফিকশন শো এর টিআরপি তালিকা –

সা রে গা মা পা (৫.৮)

ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ (৪.৮)

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৪.৬)

রান্নাঘর (১.০)

উলেখ্য জি বাংলার সারেগামাপা এর মঞ্চে একের পর এক চমক দেখা যাচ্ছে। প্রতি সপ্তাহতে উপস্থিত থাকছেন বিশিষ্ট গায়ক গায়িকারা। গ্র্যান্ড ফিনালের দিন যত এগিয়ে আসছে তত যেন কঠিন হচ্ছে লড়াই। লড়াইয়ের ময়দান কে কাকে টেক্কা দিয়ে এগিয়ে যাবে ফাইনালে দিকে তারই প্রস্তুতি চলছে শেষ মুহূর্তে। অন্যদিকে ডান্স জুনিয়র কম যায় না।

দেব এবং রুক্মিণীর জুটি সফল করে তুলতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু দিদি নাম্বার ওয়ান এর এই সপ্তাহের ফলাফল সত্যি সকলকে অবাক করে দিয়েছে। আর অন্যদিকে রান্নাঘর কখনোই পেরে উঠছে না বাকি রিয়েলিটি শো গুলোর সঙ্গে।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের অডিশন পর্ব শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই বাংলা সব থেকে বড় নাচের রিয়ালিটি শো শুরু হয়ে যাবে। আবার অন্যদিকে নতুন একটি নন ফিকশন গেম শো আসতে চলেছে জি বাংলার পর্দায়।

তার নাম ঘরে ঘরে জি বাংলা। সঞ্চালনার দায়িত্বে থাকবেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। ইতিমধ্যে তার প্রোমো ভিডিও আমরা দেখে নিয়েছি। তবে গেম শো কেমন হতে চলেছে সেটাই দেখার বিষয়।

Back to top button