বাংলা সিরিয়াল

‘কাছছাড়া করছেন না ঐন্দ্রিলাকে এক মুহূর্তের জন্যেও’! হাসপাতালে দিনের পর দিন না ঘুমিয়ে রাত কাটাচ্ছেন সব্যসাচী! আবারো সামনে এলো তার অদম্য ভালোবাসার পরিচয়

একবার নয় বরং দুবার ক্যান্সারকে জয় করেছেন তিনি। তাই এবারেও ব্রেন স্ট্রোকের মতো আক্রমণকে সহজেই জয় করতে পারবেন এমনটাই মনে করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অনুগামীরা। যে কারণে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া খুললেই দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীর অনুগামীদের পাঠানো শুভেচ্ছা এবং লড়াই জারি রাখার বার্তা। আর এই গোটা লড়াই এর অভিনেত্রী পাশে পেয়েছেন তার প্রেমিক সব্যসাচীকে।

যিনি পাশে থেকে আগলে রেখেছেন অসুস্থ ঐন্দ্রিলাকে। এবার সামনে এলো সব্যসাচীর অদম্য ভালোবাসার নতুন পরিচয়। জানা গিয়েছে দিনের পর দিন না ঘুমিয়ে অভিনেত্রীর বাড়ির লোকের সঙ্গে হাসপাতালে রাত কাটাচ্ছেন সব্যসাচী। পাশাপাশি যেটুকু সময় অভিনেত্রীর সঙ্গে তাকে দেখা করতে দেওয়া হয় এক মুহূর্তও তিনি অভিনেত্রীকে ছেড়ে হাসপাতালে বাইরে বেরোন না, এমনটাই জানিয়েছেন তাদের ঘনিষ্ঠ মানুষরা।

যে কারণে ইতিমধ্যেই অভিনেতার বন্ধুরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার শরীর স্বাস্থ্য নিয়ে। কারণ অভিনেত্রীর খেয়াল রাখতে গিয়ে সব্যসাচী নিজের খেয়াল রাখছেন না এমনটাই মনে করছেন ঘনিষ্ঠরা। তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা জানিয়েছেন তিনি মনে করছেন কাছের মানুষকে আবারো ঠিক ফিরে পাবেন তিনি। তার এই শক্তির সঙ্গে রয়েছে লাখো ভক্তের ভালোবাসা এবং প্রার্থনা।

Back to top button