বাংলা সিরিয়াল

লালনের মতো এবার দুটো বিয়ে করতে চলেছে সবুজ! ‘ধুলোকনাকে হারিয়ে এবার বাংলা সেরা হবে মাধবীলতা’! প্রোমো দেখে উচ্ছ্বসিত অনুগামীরা

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক মাধবীলতার সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সুস্মিত মুখার্জি এবং অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে। এবং প্রথম থেকেই অন্যরকম গল্পের কারণে দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি।

যে কারণে সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকায় অপ্রত্যাশিতভাবে ভালো ফলাফল করেছে মাধবীলতা ধারাবাহিকটি। তবে এবার তার মধ্যেই দর্শকদের সামনে এলো ধারাবাহিকটির নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে মাথায় বন্দুক ঠেকানো অবস্থায় দ্বিতীয় বিয়ে করতে বাধ্য হয়েছে এই ধারাবাহিকের নায়ক সবুজ।

তবে তার মধ্যেই পাল্টা লড়াই করতে শুরু করেছে আহত মাধবীলতা, এমন দৃশ্য দেখতে পেয়েছেন অনুগামীরা। তারপরেই প্রশ্নের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের অনেকেই মনে করছেন বাংলা সেরা ধারাবাহিক ধূলোকনার গল্পকে নকল করে হয়তো দ্বিতীয় বিয়ের দৃশ্য তুলে ধরা হচ্ছে মাধবীলতা সিরিয়ালে।

তবে অনুগামীদের অনেকেই মনে করছেন নতুন এই গল্পের মাধ্যমে হয়তো বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হবে স্টার জলসার এই নতুন সিরিয়ালটি। তারা মনে করছেন এই দ্বিতীয় বিবাহের মাধ্যমে জনপ্রিয়তা বাড়তে সক্ষম হবে মাধবীলতা ধারাবাহিকটির।

তবে টিআরপি তালিকায় ধারাবাহিকটি কেমন ফলাফল করে তা জানার জন্য আরো বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে অনুগামীদের।

Back to top button