বাংলা সিরিয়াল

‘প্রথমে মিঠাইয়ের ছেলে, তারপর দীপার যমজ মেয়ে, সিরিয়ালে এবার কি বাচ্চা হওয়ার ট্রেন্ড আসছে?’ ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব ঘিরে উত্তেজিত অনুগামীরা

এমনিতে সোশ্যাল মিডিয়ায় বাংলা সিরিয়ালগুলি নিয়ে ক্রমাগত আলাপ আলোচনা চলতে থাকলেও বাংলা সিরিয়ালের ভক্ত সংখ্যা কিন্তু নেহাত কম নয়। তবে তার মধ্যেই এবার বাংলা সিরিয়ালের গল্প নিয়ে নতুন করে প্রশ্ন উঠে গেল অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের গল্প অনুযায়ী অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই মা হয়েছে এবং সে জন্ম দিয়েছে একটি পুত্র সন্তানের। বলাই বাহুল্য একসময়ের বাংলা সেরা ধারাবাহিকের প্রিয় চরিত্রকে মা হতে দেখতে পেয়ে যারপরনাই খুশি হয়েছিলেন অনুগামীরা। তবে তার মধ্যেই এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র গল্প অনুযায়ী দর্শকরা জানতে পারলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দীপা যমজ কন্যা সন্তানের মা হতে চলেছে।

এবং তারপরেই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে। অনেকেই জানিয়েছেন একটি ধারাবাহিকে যা দেখানো হয় অনেক সময় তা জনপ্রিয় হয়ে গেলে সব ধারাবাহিকেই ট্রেন্ড হিসেবে চলতে থাকে। তাই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের মা হওয়ার ঘটনাও এবার ট্রেন্ড হয়ে উঠেছে কিনা সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তবে এ দিনের গল্প দেখে দারুণ খুশি হয়েছেন অনুরাগের ছোঁয়ার অনুগামীরা। গল্প এবার কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button