টলিউড

‘তৃণমূলে যোগ দিচ্ছেন সৌরভ গাঙ্গুলী?’ লন্ডনে অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহমের সঙ্গে মহারাজের সময় কাটানোর ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে

এই মুহূর্তে সপরিবারে লন্ডনে উপস্থিত হতে দেখা গিয়েছে কলকাতার মহারাজ তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন দীর্ঘদিন ধরে বিদেশে উচ্চ শিক্ষার জন্য রয়েছেন সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা।

তার সঙ্গে সময় কাটাতে মাঝেমধ্যেই সেখানে উপস্থিত হতে দেখা যায় সৌরভ গাঙ্গুলী এবং তার স্ত্রীকে। এবার সেখানেই তাদের সঙ্গে দেখা হতে দেখা গেল টলিউড অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীকে। তার সঙ্গে উপস্থিত ছিলেন তার স্ত্রী তনয়া।

প্রসঙ্গত এই মুহূর্তে কাজের সূত্রে লন্ডনে পৌঁছতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। সেখানেই সৌরভ গাঙ্গুলীর সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটিয়েছেন সস্ত্রীক সোহম। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ফটো তুলে ধরেছেন তিনি অনুগামীদের সামনে।

তবে সেই ফটো নেট দুনিয়ায় ভাইরাল হতেই নানারকম প্রশ্ন তুলেছেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। অবশেষে সৌরভ গাঙ্গুলী শাসক দলের হয়ে রাজনীতিতে যোগদান করতে চলেছেন কিনা সে প্রশ্ন করতে দেখা গিয়েছে অনেককেই।

তবে অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন রাজনীতি কিংবা পেশাদারী জীবনের ঊর্ধ্বে গিয়ে শুধুমাত্র হয়তো সৌজন্যের খাতিরেই একসঙ্গে বিদেশে একটি সুন্দর সন্ধ্যা কাটাতে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলী এবং সোহম চক্রবর্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button