বাংলা সিরিয়াল

দুই যমজ সন্তান হলো দীপার! একজন পেল মায়ের রূপ আর একজন বাবার!-দুই সদ্যজাত শিশুকে দেখে আহ্লাদে আটখানা অনুরাগের ছোঁয়ার ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দীর্ঘ বেশ কয়েকদিন ধরে দেখানো হচ্ছে যে সূর্য আর দীপার মধ্যে বেশ মনোমালিন্য দেখানো হয়েছে। মিশকা সূর্যকে বুঝিয়েছে যে সূর্য কখনো সন্তানের বাবা হতে পারবে না তাই সূর্য দীপার গর্ভের সন্তানকে অস্বীকার করে এবং সে ভাবতে থাকে এই সন্তানের বাবা কবীর- এইসব কথা শুনে আত্মসম্মানী দীপা শ্বশুর বাড়ি ছেড়ে চলে আসে, সে রাস্তায় রাস্তায় ঘুরতে থাকে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দীপার লেবার পেন উঠেছে এবং সে হাসপাতালে গিয়েছে। এরপর দীপার জমজ মেয়ে হয়েছে একজনের গায়ের রং দীপার মত আর অপরজনের গায়ের রং সূর্যের মত। একজনের নাম শ্যামা অপরজনের নাম সরস্বতী, একজনের স্বভাব দীপার মতই শান্তশিষ্ট এবং অপরজন সূর্যের মতোই চঞ্চল। জীবনের এই কঠিন দুঃসময়ে শাশুড়ি লাবণ্য দীপার পাশে দাঁড়িয়ে ছিলো।

অন্যদিকে হাসপাতালে ছদ্মবেশে হাজির হয়ে গিয়েছিলো মিশকা- দীপা এবং তার সন্তানের ক্ষতি করতে। কিন্তু সে ক্ষতি করতে পারে না- কারন তবলা মিশকাকে বাধা দেয় এবং দীপার রক্ষা কবজ হয়ে ওঠে। অন্যদিকে দীপার সদ্যজাত দুই শিশুকে দেখে খুশি হয়ে উঠেছেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা, তাদের প্রিয় জুটির দুই সন্তান আবার সূর্য দীপার মতই চারিত্রিক বৈশিষ্ট্য পেয়েছেন। একজন নেটিজেন লিখেছেন, “দুর্দান্ত হতে চলেছে আজকের এপিসোড , দুই সন্তানের মা – বাবা হল আমাদের সূদীপা!

– অবশেষে জমজ সন্তানের জম্ম দিল দীপা , জমজ হলেও দেখতে ভিন্ন!
লাবণ্য: – একজন সূর্যের মতো রূপ পেয়েছে , আরেকজন দীপার মতো!
– কেউ প্লিজ আজকের এপিসোড একদম মিস করবেন না!
অনুরাগের ছোঁয়া | সোম – শুক্র | 9:30 PM | স্টার জলসা-য়।”

Back to top button