ভাইরাল

নাইটি পরে পাটায়ার রাস্তায় শুয়ে পড়লেন ইউটিউবার স্যান্ডি সাহা! ‘আর কিছু করা বাকি নেই’! প্রতিক্রিয়া হতবাক নেটিজেনদের

হাস্যকর ভিডিও বানিয়ে একসময় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কেড়েছিলেন বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা। এরপর একাধিকবার ট্রেন্ডিংয়ে উঠে আসতে দেখা গিয়েছে তাকে। এমনকি নিজের সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন ট্রেন্ডিংয়ে থাকার জন্য যা যা করতে হয় তিনি তাই করবেন। পাশাপাশি বিগত বেশ কিছু ভিডিওয় নাইটি পরে উপস্থিত হতে দেখা গিয়েছে তাকে।

ইতিমধ্যেই এয়ারপোর্টে নাইটি পরে উপস্থিত হয়েছিলেন তিনি প্লেন ধরবেন বলে। এবার থাইল্যান্ডের রাস্তায় নাইটি পরে নেচে বেড়াতে দেখা গেল এই জনপ্রিয় বাঙালি ইউটিউবারকে। পাশাপাশি পাটায়ার রাস্তায় নাইটি পরে শুয়ে গড়াগড়ি দিয়েছেন তিনি। বলাই বাহুল্য স্যান্ডি সাহার এই সাম্প্রতিকতম ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

অনেকেই যেখানে তার ভিডিও দেখে হেসে গড়াগড়ি গিয়েছেন, তখন অনেকেই জানিয়েছেন বিদেশের রাস্তায় গিয়ে এই সমস্ত কান্ড করা মোটেই উচিত হয়নি এই জনপ্রিয় বাঙালি ইউটিউবারের। পাশাপাশি জনসমক্ষে এ ধরনের কাজ করা মোটেই গ্রহণযোগ্য নয়, এমন মতামতও জানাতে দেখা গিয়েছে অনেককেই। তবে স্যান্ডি কিন্তু এই সমস্ত সমালোচনায় পাত্তা দিতে নারাজ। বরং পাটায়ার বিভিন্ন দোকানে ঢুকে বিভিন্ন রকম কাণ্ডকারখানা করে ইতিমধ্যেই তুমুল ভাইরাল ভিডিও পোস্ট করে ফেলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button