টলিউড

‘রোজগার নেই দুপয়সা, কিন্তু চাকচিক্য এতো বেশি কেন?’! বাংলা সিনেমার নায়কদের জীবনযাপনকে একহাত নিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়

বলিউড বাদেও অন্যান্য আঞ্চলিক সিনেমা যখন রকেটের গতিতে উন্নতি করছে তখন ক্রমশই ডুবে যেতে বসেছে বাংলা সিনেমা। বাংলা সিনেমা বড় পর্দায় মুক্তি পেলেও দর্শক আর সেই সিনেমা দেখার জন্য হলমুখী হয়ে উঠছেন না। ফলস্বরূপ বাংলা সিনেমার লক্ষ্মী লাভ প্রায় হচ্ছেই না এমনটাই অভিযোগ করছেন বাংলা সিনেমার প্রযোজকরা। এবার তার মধ্যেই এই সমস্ত সিনেমার সঙ্গে জড়িত নায়কদের এক হাত নিতে দেখা গেল টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত অভিনেতা নিজে এখন বাংলার গণ্ডি ছাড়িয়ে বলিউডে প্রচুর পরিমাণে কাজ করছেন। তবে এখনো বাংলাতেই তিনি সিনেমার কথা ভাবেন এমন দাবি করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি বাংলা সিনেমাকে ঘুরে দাঁড়াতে হলে খরচা কমাতে হবে বলে জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। কারণ হিসেবে তিনি বলেছেন যেহেতু আকাঙ্ক্ষিত আয় করতে পারছে না বাংলা সিনেমা, তাই লড়াই করতে গেলে যতটা সম্ভব খরচা কমাতে হবে।

নইলে অন্যান্য আঞ্চলিক সিনেমার মতো বাংলা সিনেমা ঘুরে দাঁড়াতে পারবে না এমনটাই মনে করছেন তিনি। এদিন অভিনেতা আরো জানিয়েছেন বাংলা সিনেমার সঙ্গে জড়িত কলাকুশলীদের নিজেদের জীবনযাত্রায় বদল আনতে হবে এবং যেভাবে তারা মেকআপ কিংবা বাউন্সারের পিছনে প্রযোজকদের টাকা খরচা করেন তা বন্ধ হওয়া উচিত এমনটাই মনে করেন পরমব্রত চট্টোপাধ্যায়।

Back to top button