টলিউড

‘মুখেও আনেন না আর প্রাক্তন প্রেমিক সুপারস্টার দেবের নাম’! অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর বিস্ফোরক সাক্ষাৎকার সামনে আসতেই তুমুল বিতর্ক

এক সময় তাদের জুটি মন জয় করে নিয়েছিল বাংলা সিনেমা দর্শকদের। শুধুমাত্র তাদের দেখার জন্যই হলমুখী হয়ে উঠেছিলেন বাংলা সিনেমা প্রেমীরা। এমনকি বাস্তবেও একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে থাকলে দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে সে সমস্ত এখন অতীত। কারণ বর্তমানে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শুভশ্রী।

অপরদিকে অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে রয়েছেন অভিনেতা দেব। তবে এখনো পর্দার বাইরে তাদের মধ্যে বন্ধুত্ব বজায় রয়েছে এমনটাই মনে করতেন তাদের অনুগামীরা। কিন্তু অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর এক সাম্প্রতিকতম সাক্ষাৎকার সামনে আসার পর সেই উপলব্ধি ভুল বলে মনে করছেন অনেকেই। প্রসঙ্গত সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকার দিতে বসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজের প্রিয় অভিনেতাদের নাম নিয়ে কথা বলেছিলেন এবং সেখানেই নিজের প্রিয় তিন অভিনেতার নাম বলতে গিয়ে সুপারস্টার জিৎ, অভিনেতা সোহম চক্রবর্তী, এবং অঙ্কুশ হাজরার নাম মুখে আনতে দেখা গিয়েছে তাকে।

কিন্তু তার প্রিয় অভিনেতার তালিকা থেকে সুপারস্টার দেবকে অনুপস্থিত থাকতে দেখে ক্ষুব্ধ হয়েছেন অনুগামীদের অনেকেই। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রী হয়তো ইচ্ছা করেই এড়িয়ে গিয়েছেন দেবের নাম। ফলস্বরূপ গোটা বিষয়টি নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক।

Back to top button