টলিউড

সাহসী জাম্পস্যুট, সঙ্গে অসাধারণ মেকআপ! অভিনেত্রী সুপারস্টার রুক্মিণী মৈত্রের উন্মুক্ত ব;ক্ষ বিভাজিকা দেখে প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি, পাশাপাশি একই সঙ্গে কাজ করে ফেলেছেন জাতীয় অভিনয়ের গণ্ডিতেও। যে কারণে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা ক্রমাগত উত্তরোত্তর বাড়তে দেখা যাচ্ছে। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে অসাধারণ কিছু ফটো ভাগ করে নিতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ এর মঞ্চে বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে।

যদিও গোটা বিষয়টি নিয়ে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে, তবে এই মুহূর্তে তার উপস্থিতি এই রিয়ালিটি শো এর মঞ্চকে আরো উজ্জ্বল করে তুলেছে এমনটাই মনে করছেন অনুগামীরা। এবার তার মধ্যেই সাহসী জাম্পস্যুটে ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এদিন ডিপ কাট জাম্পস্যুটে মানানসই মেকাপের সঙ্গে ফটো পোস্ট করতে দেখা গিয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

পাশাপাশি এই সাহসী পোশাকের মাধ্যমে উন্মুক্ত হয়ে পড়েছিল তার বক্ষ বিভাজিকা। বলাই বাহুল্য যা দেখে রীতিমতো ঝড় উঠেছে পুরুষ অনুগামীদের মনে। পাশাপাশি তার অনুগামীরা মনে করছেন অভিনেত্রী এই ধরনের ফটো পোস্ট করতে থাকলে খুব শীঘ্রই বলিউড থেকে কাজের জন্য ডাক পাবেন তিনি, শুধুমাত্র টলিউডে আর আটকে থাকবেন না রুক্মিণী মৈত্র।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh