টলিউড

‘বাংলায় কাজ করছি অনেকদিন, তবে এখনো বাংলা ঠিক করে লিখতে পড়তে পারিনা’! অভিনেতা ভরত কলের বিস্ফোরক স্বীকারোক্তিতে শোরগোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেতা বললেই উঠে আসে তার নাম। কারণ দীর্ঘ ৩০ বছর ধরে টলিউডে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা ভরত কলকে। কাশ্মীরি পন্ডিত হওয়া সত্ত্বেও যেভাবে তিনি বাংলা ধারাবাহিক এবং সিনেমায় অভিনয় করছেন তা সত্যিই অবাক করে তার অনুগামীদের। তবে এবার নিজের পেশাগত জীবনের অর্জিত জ্ঞানকে নতুন প্রতিভাদের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য নিজের অভিনয় শেখানোর স্কুল খুলতে চলেছেন টলিউডের এই অভিজ্ঞ অভিনেতা।

তবে তিনি একা নন, বরং তার সঙ্গে রয়েছেন সোহিনী সেনগুপ্ত থেকে শুরু করে টলিউদের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীরা। যারা নিজেদের যুক্ত করেছেন এই অভিনয় শেখানোর প্রতিষ্ঠানের সঙ্গে। গোটা বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন পুজোর পরেই খুলতে চলেছে তার এই অভিনয় শেখানোর স্কুল। এবং অডিশনের মাধ্যমে ৪০ জনকে সেখানে গ্রহণ করা হবে এবং তাদেরকে অভিনয়ের সমস্ত খুঁটিনাটি শেখাবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা।

এদিন অভিনেতা জানিয়েছেন তিনি যখন টলিউডে প্রবেশ করেছিলেন তখন নানান সমস্যার মুখোমুখি হতে হয়েছিল তাকে। পাশাপাশি তাকে পথ দেখানোর জন্য কেউ উপস্থিত ছিল না। নতুন উঠে আসা অভিনেতা অভিনেত্রীদের যাতে সেই সমস্যা না হয় তাই শিক্ষকের ভূমিকা নিতে চলেছেন এবার অভিনেতা ভরত কল।

Back to top button