বাংলা সিরিয়াল

মাধবীলতা টেলিকাস্টের দুদিন আগেই বদলে গেলো হিরোইন? দর্শকদের দাবি মেনে মনফাগুনের সৃজলাকেই করা হলো মাধবীলতার নায়িকা!

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘মন ফাগুন’ এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অর্থাৎ পিহু চরিত্রে অভিনয় করতেন সৃজলা গুহ। তার অনবদ্য অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছিল এটি তার প্রথম ধারাবাহিক হলেও দর্শকরা এটি সাদরে গ্রহণ করেছিলেন এবং শন ব্যানার্জীর বিপরীতে তার জুটি দর্শকদের মন পসন্দ হয়ে উঠেছিল সকলের। ভালোবাসার গল্প হিসেবেও এই ধারাবাহিকের একটি আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছিল এবং একটি আলাদা ফ্যান বেস তৈরি হয়েছিল।

এই ধারাবাহিকের গল্প মূলত ছিল ছোটবেলাকার ভালোবাসা প্রিয়দর্শিনী তার টুবাইদার থেকে হারিয়ে যায় একটা অ্যাক্সিডেন্টে। এরপর বহু বছর পর যখন তারা বড় হয় তখন পিহু আর টুবাই দা একে অন্যের মুখোমুখি হয় কিন্তু কেউ কাউকে চিনতে পারে না। অথচ কাকতালীয় ভাবে তাদের বিয়েটা হয়ে যায়। এরপর বহু ঝামেলা অশান্তির পর যখন তারা একে অপরকে চিনতে পারে তখন আবার তাদের জীবনে ঝড় নেমে আসে তারা একে অপরের থেকে আলাদা হয়ে যায়। এইবার বহুদিন পর আবার যখন ঋষি পিহু এক হতে চলেছে তখনই মন ফাগুন ভক্তদের কাছে এলো এক দুঃসংবাদ এক বছর হতে না হতেই ধারাবাহিকটি শেষ হতে চলেছে। স্বাভাবিকভাবে মন ফাগুন ধারাবাহিকটি শেষ হওয়ার খবরে দর্শকরা ভেঙে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় তারা রীতিমতো দাবী করছেন ‘মন ফাগুন’ ধারাবাহিক শেষ হলে তারা আর কোন ধারাবাহিক রাত ৮ টা ৩০ এ দেখবেন না স্টার জলসায়।বারবার তারা অনুরোধ করে চলেছেন চ্যানেল কর্তৃপক্ষ কে যাতে মনফাগুন শেষ করা না হয়!

জি বাংলার বিপরীতে চলা জনপ্রিয় ধারাবাহিক লক্ষী কাকিমা সুপারস্টারের সাথে টক্কর দেওয়ার জন্য স্টার জলসা ‘মাধবীলতা’ বলে একটি ধারাবাহিক কে নিয়ে আসছে রাত্রি সাড়ে আটটায় স্লটে। এই স্লটে মন ফাগুন হয়। আর দুদিন পরে মাধবীলতা শুরু হবে ২২শে আগস্ট থেকে। কিন্তু তার আগেই এলো অন্য একটি খবর শোনা যাচ্ছে এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যাবে সৃজলাকে। কিন্তু প্রোমো তে শ্রাবণীকে দেখানো হয়েছে! তবে? সৃজলার জনপ্রিয়তার কথা মাথায় রেখে নাকি নায়িকা বদল হচ্ছে এমনকি সেই নিয়ে নতুন প্রমো বেরিয়ে গেছে?

আসল খবরটি কিন্তু অন্য। আসলে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভয়ঙ্কর সত‍্যের মুখোমুখি মন ফাগুন Fan। দর্শকদের দাবি srijila ছাড়া তারা 08:30pm দেখবে না। তাই তাদের দাবিকে respect করে জলসা মাধবীলতার নায়িকাকে পাল্টে srijila কে cast করলো। dangerous। তো মন ফাগুন কেমন দুর্ধর্ষ চমক দিল জলসা তোমাদের।”-এমনকি ওই নেটিজেন শ্রাবণীর জায়গায় মুখ এডিট করে সৃজলার মুখ বসিয়ে দিয়েছেন, যা স্পষ্টই বোঝা যাচ্ছে।

Back to top button