বাংলা সিরিয়াল

‘গৌরী অভিনয় পারে না! ওকে কোনো বাল্যবিবাহের সিরিয়ালে নায়িকা করুন! কথা শুনলে মনে হয় ক্লাস ১-২ এ পড়ে’! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন গৌরী এলোর মোহনা মাইতি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো তে গৌরীকে মা কালীর অবতার ও গৌরীর‌ বর ঈশানকে মহাদেবের অবতার হিসেবে দেখানো হয়। এই ধারাবাহিকে বর্তমানে যে ট্র্যাক এসেছে সেখানে দেখানো হচ্ছে যে গৌরীর জন্ম রহস্য ঘোষাল পরিবারের সবাই জেনে গিয়েছে। গৌরীর কুষ্ঠি,জন্মছক ইত্যাদি জানবার জন্য গৌরীর পরিবারকে ডেকে পাঠানো হলে গৌরীর বাবা একটা মিথ্যে কুষ্ঠি নিয়ে আসে। কারণ তিনি সত্যটাকে ধামাচাপা দিতে চেয়েছিলেন।

এরপর গৌরীর দাদু এসে জানায় এটা গৌরীর কুষ্টি নয়। তার কারণ গৌরীর জন্ম পরিচয় তারা কেউই জানে না। গৌরী তাদের পরিবারের মেয়ে নয়। এরপর অঞ্জাত কুল শীল মেয়েকে শৈল মা বাড়ি থেকে তাড়িয়ে দিলেও গৌরীর শ্বশুর মশাই তাকে বাড়ি ফিরিয়ে আনে। এরপর মায়ের নির্দেশে গৌরী ঘোষাল বাড়ি ছাড়ে। এরপর ঈশান ঘোষাল বাড়িতে ফিরে গৌরীকে খুঁজতে গৌরীর বাড়িতে হাজির হয় সব সত্যি জেনে সে গৌরীকে খুঁজতে বেরোয়। অন্যদিকে ধারাবাহিকে দেখানো হয় যে গৌরী একটা ভাতের হোটেলে কাজ নিয়েছে।

‘গৌরী এলো’ ধারাবাহিকে নায়িকা গৌরীর ভূমিকায় কাজ করছেন মোহনা মাইতি। তবে অনেকেরই মোহনার এক্সপ্রেশন পছন্দের নয়। তাদের বক্তব্য গৌরী নাকি একেবারেই অভিনয় করতে পারে না! সে সমস্ত কিছুতে একই এক্সপ্রেশন দেয়! কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার একজন লিখেছিলেন যে গৌরীর এক্সপ্রেশন ভালো নয়। গৌরীর অভিনয়টা একটু ভালোমতো শেখা উচিত। সম্প্রতি একজন নেটিজেন আবার লিখেছেন,“গৌরি অর্থাৎ মোহনা মাইতি কে কোনো বাল্যবিবাহ ভিত্তিক শো তে নায়িকা করুক,ওর কথা শুনলে মনে হয় ক্লাস ১-২ এর বাচ্চা। তাই ওকে বাল্যবিবাহের শিকার ছোট্ট মেয়ে বানালো জোস হবে!”

Back to top button