ভাইরাল

কোটি কোটি টাকা থাকলেও আম্বানির কাছে সবাই গরিব! আম্বানি পরিবারের বিয়েতে একসঙ্গে নাচ করতে দেখা গিয়েছে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন কে, ভাইরাল ভিডিও

ঐশ্বর্য রাই বচ্চন, প্রাক্তন বিশ্ব সুন্দরী হওয়ার পাশাপাশি তিনি বচ্চন পরিবারের পুত্রবধূ। নিজের ব্যক্তিগত জীবন বরাবরই সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে পছন্দ করেন অভিনেত্রী। এক সময় বলিউড ইন্ডাস্ট্রি কাঁপিয়ে বেরিয়েছে ঐশ্বর্য। তার রূপে ঘায়েল হয়েছে অসংখ্য সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতারা। তবে বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে অ্যাশ। সোশ্যাল মিডিয়াতেও খুব একটা ধরা দেন না অভিনেত্রী। কিন্তু অভিনেত্রীর ফ্যান পেজ থেকে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ভিডিও ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি সেরকমই এক ভিডিও ভাইরাল হল অভিনেত্রীর এক ফ্যান পেজ থেকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য একসঙ্গে নাচ করছে। জনপ্রিয় গানের তালে দুজনেই একসঙ্গে কোমর দোলাচ্ছেন স্টেজে। তবে ভিডিওটি নতুন নয় বেশ পুরনো। ভিডিওটি ২০১৮ সালের। ২০১৮ সালের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির সংগীতের আয়োজন করা হয়েছিল উদয়পুরে। সেখানেই অনুষ্ঠানের ভিডিও এটি। সেদিন এংগেজমেন্টের অনুষ্ঠানেই অভিষেক এবং ঐশ্বর্যকে পারফরম্যান্স করতে দেখা গিয়েছে। ঐশ্বর্যের পরনে ছিল সিলভার কালারের একটি সুন্দর লেহেঙ্গা এবং অভিষেক বচ্চনের পরনে ছিল লাল রঙের কুর্তা এবং সাদা পাজামা। সম্প্রতি তাদের এই নাচের ভিডিও এই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

২০১৭ সালে মুক্তি পাওয়া দাঁদেরই সিনেমা ‘গুরু’-র ‘তেরে বিনা’- গানে নাচেন দুজনে। ভিডিওটি পুরনো হলেও নতুন করে ভাইরাল হয়েছে। আর কমেন্ট বক্সে সকলেই দুজনের জুটিকে দারুন প্রশংসায় ভরিয়ে দিয়েছে সকলে দুজনের নাচের পারফরমেন্সের প্রশংসা করেছে। অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চন খুব কম ছবিতেই একসঙ্গে ধরা দিয়েছে কিন্তু যে কটি ছবিতে তাদের একসঙ্গে দেখা গেছে সে কটি ছবি মোটামুটি জনপ্রিয়তা পেয়েছিল। যেমন ধাই অক্ষর প্রেম কে’, ‘সরকার রাজ’, ‘ধুম ২’, ‘উমরাও জান’, ‘গুরু’, ‘রাবন’-এর মতো বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে জুটি বেঁধেছিলেন অভিষেক ঐশ্বর্য।

Back to top button