টলিউড

মনামীর গাওয়া গান পেল বিশ্বসম্মান! নিজের গাওয়া প্রথম গানের জন্য বিদেশ থেকে সম্মান পেলেন অভিনেত্রী মনামী ঘোষ

সম্প্রতি কয়েক মাস আগেই মুক্তি পেয়েছিল মনামি ঘোষ এর গাওয়া প্রথম গান ‘নামটা মনামি মনে রেখো দেবো’। এই গান মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকেরা এই গানকে অফুরন্ত ভালোবাসা দিয়েছেন। অসংখ্য মানুষ মনামীর গাওয়া প্রথম গান দারুন পছন্দ করেছেন। অভিনেত্রীদের সর্বগুণ সম্পন্না তা আরো একবার প্রমাণ হল। নাচ গান অভিনয় তিনটি গুনই তার মধ্যে বর্তমান।

খুব ছোটবেলায় নাচ শেখার জন্য বসিরহাট থেকে কলকাতায় এসেছিলেন মনামী। ছোট থেকে নাচ তার রক্তে মিশে রয়েছে। এরপর এই নাচের মাধ্যমে অভিনয় জগতে আসা। কিন্তু অভিনেত্রী যে নাচ এবং অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানও গাইতে পারেন তা কারোরই ধারণা ছিল না। ইতিমধ্যে মনামী র গাওয়া গান নিয়ে দর্শকমহলে মাতামাতি শুরু হয়ে গিয়েছে। অসংখ্য মানুষ সোশ্যাল মিডিয়ার মনামির গান নিয়ে রিল ভিডিও পর্যন্ত বানিয়ে ফেলেছেন।

কিন্তু গত জন্মাষ্টমীর দিন মনামীর জন্য একটা দারুন সারপ্রাইজ অপেক্ষা করছিল। নিজের গাওয়া গানের জন্য বিদেশ থেকে সম্মান পেলেন মনামী। না তথাকথিত কোন পুরস্কার পাননি তবে যেটি পেয়েছেন তা পুরস্কার। এর চেয়ে কম কিছু নয়। উগান্ডার বেশ কিছু শিশু তার এই গানে নাচ করেছে, আর সেই ভিডিও পৌঁছেছে মনামীর কাছে। সেটাই শেয়ার করে মনামী লিখেছেন জন্মাষ্টমীর সেরা গিফটটা তিনি পেয়ে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button