ভাইরাল

সারা গায়ে শিশুদের ডায়পার লাগিয়ে রেলস্টেশনে উদ্দাম নেচে পুলিশের হাতে গ্রেফতার হলেন ইউটিউবার স্যান্ডি সাহা! তার কর্মকাণ্ডে বিরক্ত নেটিজেন

সোশ্যাল মিডিয়া খুললেই জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার ভিডিও হামেশাই দেখতে পাওয়া যায়। পাশাপাশি তার অনুগামী সংখ্যাও নেহাত কম নয়। তবে এবার তার কর্মকাণ্ডে তুমুল বিরক্ত হতে দেখা গেল নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। প্রসঙ্গত এর আগেও নানারকম অদ্ভুত কাজ কর্মের মাধ্যমে দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছেন স্যান্ডি। পাশাপাশি একাধিক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকার জন্য সব কিছু করতে সক্ষম তিনি।

এবার তেমনই একটি কাজ করে আইনি ঝামেলায় পড়তে হলো এই জনপ্রিয় বাঙালি ইউটিউবারকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে হাবরা রেলস্টেশনে সারা গায়ে শিশুদের ডায়পার লাগিয়ে অদ্ভুত অঙ্গভঙ্গি করছেন স্যান্ডি সাহা। পাশাপাশি তার অশ্লীল অঙ্গভঙ্গি দেখতে হাজির হয়েছিলেন বেশ কিছু মানুষ।

বলাই বাহুল্য প্রশাসনের নজরে ভিডিওটি পড়তেই এরপর তলব করা হয় ইউটিউবারকে। এবং রেলের আইন অমান্য করার জন্য এরপর মোটা জরিমানার সম্মুখীন হতে হয় স্যান্ডি সাহাকে। প্রসঙ্গত এর আগে মা উড়ালপুলে নাইটি পরে গাড়ি থামিয়ে নেচে আইনি ঝামেলায় জড়াতে দেখা গিয়েছিল তাকে। এবার আরো একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে গিয়ে প্রশাসনিক সমস্যায় পড়তে দেখা গেল তাকে। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে কিছু জানাননি স্যান্ডি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh