বলিউড

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না অক্ষয়ের! শুটিং শুরুর আগেই আইনি সমস্যায় ফাঁসলেন! হেরা ফেরি ৩ ছবির শুটিং শুরুর আগেই বিপত্তি

বলিউডে(Bollywood) একটার পর একটা ছবি করে চলেছেন অক্ষয় কুমার(Akshay Kumar)।কিন্তু কোন ছবিটাই বক্স অফিসে ঝড় তুলতে পারছে না। তাই এবার যেন পুরনোতেই ভরসা রাখছেন তিনি। বলিউডের ইতিহাসে অন্যতম সফল ছবি হেরা ফেরি। এই ছবি দেখে হেসে খুন হয়নি এমন মানুষ বোধহয় সত্যিই খুঁজে পাওয়া মুশকিল। প্রথম ভাগের মতোই দ্বিতীয়ভাগ ভরিয়ে দিয়েছিল দর্শকদের। তাই এবার দর্শকদের জন্যই আরো একবার ফিরছে হেরা ফেরি ৩(Hera Pheri 3) নম্বর ভাগ নিয়ে।

ছবির তিন তারকা অক্ষয় কুমার ,সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল তো থাকছেনই। সেইসঙ্গে থাকছেন আরো এক বলিউড তারকা। শোনা গিয়েছিল ছবির কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে। কিন্তু তার আগেই বড়সড় বিপত্তি হয়েছে।

হেরাফেরি নামটা শুনলেই সিনেমা প্রেমীরা নস্টালজিয়াতে ডুব দেন। তাই আবার এই ছবি আসছে শুনে সোশ্যাল মিডিয়াতে কার্যত ঝড় উঠেছিল। ভাইরাল হয়েছিল তিনজনের ছবি। বার একাধিক বিতর্ক শুরু হয়েছে এই ছবিকে কেন্দ্র করে।

ছবির প্রথম পরিচালক ছিলেন ফারহার সামজি। আর তাকে ঘিরেই উঠেছিল প্রথম প্রশ্ন। টুইটারে তাকে রিমুভ ওঠে। এরপর আসে আইনি জটিলতা। নাম জুরেছে ইরস ইন্টারন্যাশনাল প্রযোজনা সংস্থার।

সম্প্রতি একটি বিবৃতি দিয়ে ইরস ইন্টারন্যাশনালের তরফে জানানো হয়েছে হেরা ফেরি ফ্রাঞ্চাইজের যতগুলি ছবি হবে সবটাই তাদের অধিকার। এমনকি পরিচালক ফিরোজ নাদিয়াদওয়ালার কাছে প্রায় সাত কোটি টাকা প্রাপ্য রয়েছে ওই সংস্থার। টাকা শোধ করতে না পারলে ছবির স্বত্ত ওই সংস্থার কাছেই থাকবে।

একইসঙ্গে জানানো হয়েছে ছবির শুটিং করতে গেলে বক্স অফিসে মুক্তি পাবে না এই ছবি। যতদিন না প্রাপ্য টাকা মেটানো হচ্ছে। এমনটাই জানানো হয়েছে ইরস ইন্টারন্যাশনালের তরফ। কিন্তু আইনি জটিলতা কাটবে তা এখনো জানা নেই। চিন্তায় ঘুম উড়েছে নির্মাতাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh