টলিউড

‘গরিবের আল পাচিনো’, ‘লোভী’ বলে অসম্মান অনির্বাণকে! অভিনেতাকে নিয়ে কিসের এত সমস্যা রানার?

টলিউডের(Tollywood) নতুন বিতর্কের নাম রানা সরকার(Rana Sarkar)। এর আগে জিতের ছবি চেঙ্গিসকে নিয়ে গা জ্বালানো মন্তব্য করেছিলেন ফেসবুকে। তাতে অবশ্য জিৎ ভক্তরা আঘাত নিয়েছিলেন তাকে। এবার নিশানা করেছেন অনির্বাণ ভট্টাচার্যকে(Anirban Bhattacharya)। ফেসবুকে আবার টলিউড অভিনেতাকে নিয়ে বিদ্রুপ করেছেন ‘মানবজমিন’ প্রযোজক।

এর আগেও অসম্মান করেছিলেন তাকে। ‘গরিবের আলপাচিনো’ বলে ঠেশ মেরেছিলেন তিনি। আবার ‘আল পাচিনো’র জন্মদিনের দিন তার সঙ্গে অনির্বাণের একটি ছবি পাশাপাশি পোস্ট করে জাতিস্মর বলে বিঁধেছিলেন তিনি। ফেসবুকে এদিন অনির্বাণকে বন্ধু বলে সম্বোধন করেন রানা সরকার। সেই সঙ্গে লেখেন,’আমি চাই তুমি আল পাচিনোর মতো বড় হও। শুধু বাংলা নয়, বলিউড নয়, ইরানি সিনেমা, কোরিয়ান সিনেমা, জাপানী সিনেমা হয়ে তুমি হলিউড জয় করে নাও।’ এরপরেই বিস্ফোরক রাণা। বিদ্রুপ করে তিনি লেখেন, ‘….ওটিটি আর সুরক্ষিত চুক্তির লোভ থেকে নিজেকে উদ্ধার করে বেরিয়ে এসো। তুমি পারবে গরিবের আল পাচিনোর সীমাবদ্ধতা থেকে নিজেকে মুক্ত করতে’।

তবে টলিউড তারকাদের নিয়ে এই প্রথম ট্রোলিং(Trolling) এর খেলায় মেতেছেন রানা সরকার এমনটা নয়। এর আগেও দেখা গেছে সেই ঘটনা। এমনকি অনেকে বিরক্ত হয়ে প্রযোজককে টলিউডের কেআরকে’ তকমা দিয়েছেন। তারপরেও কিন্তু তিনি নির্বিকার।

এদিন অনির্বাণকে উদ্দেশ্য করে তিনি আরো লেখেন,’ কাল চেঙ্গিস নিয়ে ব্যস্ত ছিলাম। তাই আজ তোমায় আল পাচিনোর জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। বেশি থাকবো না দুনিয়ার সিনেমা মজদুর একদিন এক হবে’। আসলে টলিউডের বহু তারকার সঙ্গেই তার সম্পর্ক আদায় কাঁচকলায়। কখনো দেব কখনো জিৎ কখনো প্রসেনজিৎ কেউ না কেউ পড়েছেন তার রসের মুখে। বেশ কিছু মাছ ধরে টার্গেট করেছেন অনির্বাণকে। কখনো তার বক্স অফিসের ব্যর্থতা নিয়ে আবার কখনো তার প্রাক্তন সোশ্যাল মিডিয়া ম্যানেজারের অভিযোগের কথা টেনে ফোন কেটেছেন প্রযোজক। আবার কখনো লিখেছেন ,’বাদল সরকারের লেখা নাটকের জন্য সেরা সংলাপের পুরস্কার পেলে অনির্বাণ’।

তবে রানা সরকারের এই ফেসবুক স্ট্যাটাস এখন ধনধুমার কান্ড। তার ভক্তরা কেউ ছেড়ে কথা বলেনি প্রযোজককে। চারজন সরাসরি বলে দিয়েছেন,’ কুকুরের লেজ কখনো সোজা হয় না’। আবার কেউ বলেছেন,’ লোভ তো সবাইকে গ্রাস করেছে, আপনাকেও করেছে’। অপর একজন অনির্বাণ ভক্ত লিখেছে,’ আপনি সব সময় সবাইকে নিয়ে খারাপ লেখেন। একবার তো কাউকে নিয়ে ভালো লিখুন’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh