বলিউড

অভিনয় নাকি পরিবার! উত্তরে এল ‘মা’, নিজের প্রায়োরিটি স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন করিনা

বিয়ে এবং নিজের কাজ এই মাঝখানে বহু মহিলাই ফেঁসে যান। অনেকেই ঠিক করতে পারেন না কোনটাকে এগিয়ে রাখবেন কোনটাকে পিছিয়ে। এমন সমস্যার সম্মুখীন তারকারাও হয়ে থাকেন। তবে করিনার(Kareena Kapoor Khan) কাছে নিজের প্রায়োরিটি লিস্ট খুব স্পষ্ট। অভিনেত্রী জানিয়ে দিয়েছেন তার কাছে পরিবার সবসময় আগে। একই সঙ্গে সন্তান। তারপর সিনেমা।

অভিনেত্রী হিসেবে নিজে যতটা নাম যশ খ্যাতি পেয়েছে সেই কারণেই ওইটুকু বয়সে তার সন্তানরা আজ সেলেব তকমা পেয়ে গিয়েছে। বিনা কাপুর এবং সেইফ আলি খানের দুই পুত্র তৈমুর আলী খান এবং জাহাঙ্গীর আলী খান। একজনের বয়স ৬ আরেকজনের বয়স ২। বারবার নিজের সন্তানদের মিডিয়ার সামনেই নিয়ে এসেছেন তিনি। এ ব্যাপারে অবশ্য অভিনেত্রী স্পষ্ট মতামত, দুজনেই খোলা মনের মানুষ। বাবা-মা হিসেবে মিডিয়ার কাছ থেকে কোন কিছুই গোপন করেন না তারা। সন্তানদের ছবি তুলতে দেন। আসলে তারা বিশ্বাস করেন যে সম্মান তারা দেবেন সেই সম্মানটা ফেরত পাবেন। আর এটা বহু ক্ষেত্রে কাজ করেছে তাদের জন্য।

বর্তমানে খুব একটা শুটিং এর কাজে দেখা যায় না তাকে। কাজ করছেন রিয়া কাপুরের দ্য ক্রিউ ছবিতে। তবে সেখানেও পরিবারের সঙ্গে সময় কাটানোর বিভিন্ন মুহূর্তে ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। শুধু পাপ্পারাজিদের কাছে অনুরোধ করেছেন স্কুলে থাকাকালীন বা বন্ধুদের সঙ্গে থাকাকালীন যেন তাদের সন্তানের ছবি কেউ না তোলে।

অভিনেত্রী জানিয়েছেন, তিনি ভক্তদের সম্মান করেন। তার জীবনের একটা বড় অংশের সঙ্গে ভক্তরা জড়িয়ে রয়েছে। ১০০ শতাংশ না হলেও ভক্তদের প্রবেশ করতে দেয় নিজেদের জীবনে। ভক্তরা নিজেদের এতটা মেলাতে পারেন তার সঙ্গে।

তবে মা হওয়ার সঙ্গে সঙ্গে নিজের জীবনের প্রায়োরিটি বদলে ফেলেছেন তিনি। কাজ করা কমিয়ে দিয়েছেন বহু অংশে। জানিয়েছেন,’ আমায় সবটা করতে হবে। আমি ২৪ ঘন্টা একজন মা। তারপর একজন অভিনেত্রী। এখন আমি ৭০ শতাংশ একজন মা তারপর বাকি ৩০ শতাংশ অভিনেতা। আমি যা করতে ভালোবাসি আমায় তো সেটাও করতে হবে। যেমন সচেতনতা ছড়াতে হবে বিভিন্ন টপিকে’।

প্রসঙ্গত ২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে গাঁটছড়ায় বাধা পড়েন তিনি। এরপর ২০১৬ সালে জন্ম নেয় তৈমুর। তার কিছু বছর পর ২০২১সালে আসে তাদের দ্বিতীয় সন্তান জেহ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh