টলিউড

‘উরফি জাভেদের মতো লাগছে’! সমুদ্রের ধারে চরম সাহসী পোশাকে ‘মৎস্যকন্যা’ রূপে ধরা দিতে গিয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী মনামী ঘোষ

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ দীর্ঘদিন ধরে শুধুমাত্র অভিনয় নয় বরং তার পাশাপাশি নানান ভাবে দর্শকদের মনোরঞ্জন করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সমুদ্রের ধারে বেড়াতে গিয়ে বেশ কিছু ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

সেই সমস্ত ছবির মাধ্যমে অনুগামীদের একটি বড় অংশের কাছ থেকে মুগ্ধ প্রশংসা কুড়ালেও নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশের কটাক্ষের শিকার হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত অভিনেত্রীকে যারা নিয়মিত সোশ্যাল মিডিয়ার ফলো করেন তারা সকলেই জানেন কাজের ফাঁকে স্বল্প অবসর মিললেই এদিক-ওদিক বেড়াতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। এবার তেমনই সমুদ্রের ধারের কাছ থেকে ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে।

তবে এ দিনের ফটোই বেশ সাহসী পোশাকে সমুদ্র সৈকতে ধরা দিতে দেখা গিয়েছে অভিনেত্রী মনামি ঘোষকে। অভিনেত্রীর পরনে একটি রংবেরঙের স্কার্ট এবং বিকিনি ছিল। তার স্কার্টটি দেখে অনেকেই তাকে মৎস্যকন্যার সঙ্গে তুলনা করেছেন কমেন্টের মাধ্যমে। তবে তার পাশাপাশি বলিউড অভিনেত্রী উরফি জাভেদের মত লাগছে দেখতে তাকে এমন কথাও বলতে শোনা গিয়েছে অনেককেই। তবে সম্প্রতি এই মন্তব্যের প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রী মনামি ঘোষকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh