বলিউড

এমন কি হয়েছিল অরিজিতের জীবনে যে তারপর থেকে প্রত্যেকটি লাইভ কনসার্টে তিনি মাথায় পাগড়ি পড়েছেন? জেনে নিন আসল ঘটনা

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বলিউড সব জায়গাতেই বিচরণ করছেন তিনি। গায়ক হিসেবে নিজেকে যেভাবে প্রতিষ্ঠিত করেছেন সেভাবে এ দশকে আর কেউ পারবে বলে মনে হয় না। হ্যাঁ কথা হচ্ছে অরিজিৎ সিং-কে নিয়ে। লাইভ কনসার্টের একটি রেকর্ডও আছে তাঁর নামে, একবছরে অরিজিৎ করেছিলেন ২০০টিরও বেশি লাইভ শো। স্পটিফাই-য়ের গ্লোবাল ফলোয়ার লিস্টেও টেলর সুইফট, দ্য উইকএন্ড, বিটিএস, এমিনেম-এর মতো সঙ্গীতশিল্পীদের পিছনে ফেলেছেন। প্রসঙ্গত আইপিএলের উদ্ধোধনী অনুষ্ঠানে তাঁর লাইভ কনসার্ট ইন্টারনেটের চর্চিত বিষয়গুলির মধ্যে একটি।

তবে এত সব কৃতিত্বের পরে বেশ সহজ সরল জীবনযাপন করেন অরিজিৎ সিং ও তাঁর স্ত্রী। অরিজিতকে দেখে কখনো মনেই হবে না গায়ক একটি শো-য়ের জন্য এক কোটিরও বেশি টাকা নিয়ে থাকেন। জামাকাপড় পড়েন আর পাঁচটা ছেলের মতো, স্কুটি নিয়েই বেরিয়ে পরেন মাঝেসাঝে, হাঁটতে দেখা গেছে পাতি হাওয়াই চটি পড়ে। আর এই সমস্ত সরলতা-ই মুগ্ধ করেছে তাঁর ভক্তদের। তবে তাঁর ফ্যানরা আরো একটি বিশেষ পরিবর্তন লক্ষ্য করেছেন অরিজিতের লুকে, আর তা হল অরিজিতের পাগড়ি।

২০২১ সালে, করোনা অতিমারির সময়, তবে কনসার্ট থেমে থাকেনি। এই বছরের একটি অনলাইন কনসার্টে তাঁকে প্রথম পাগড়ি পড়ে থাকতে দেখা গেছে। এই কনসার্টের কিছুদিন আগেই গত হয়েছিলেন গায়কের মা। অরিজিৎ জিয়াগঞ্জের বাসিন্দা হলেও তাঁর মা ছিলেন বাঙালি, তবে বাবা ছিলেন কক্কর সিং, একজন শিখ। অরিজিৎ সিং-ও তাই, তবে পাগড়ি পড়তে আগে দেখা যায়নি‌। তবে সম্প্রতি তাঁর এই পরিবর্তন দেখা গেছে, যা বেশ পছন্দই হয়েছে তাঁর ভক্তদের।

আইপিএলের উদ্ধোধনী অনুষ্ঠানে পাগড়ি পড়েই দেখা গিয়েছিল তাঁকে। শিখ ধর্মাবলম্বীরা তাঁদের চুলকে শ্রদ্ধা করেন, আর তাই পাগড়ি। অরিজিৎ-ও তাই হয়ত পাগড়ি পড়া শুরু করেছেন। তবে একটি রিয়েলিটি শোয়ের ব্যর্থ প্রতিযোগী থেকে একজন গ্লোবাল সুপারস্টার অরিজিৎ সিং, অনেক উঁচু নীচু সময়ের মধ্যে দিয়ে গেছেন তিনি, তবে তাঁর পাশে সবসময় অরিজিতের হাত শক্ত করে ধরে রেখেছিলেন তাঁর স্ত্রী কোয়েল। সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁদের একটি ছবিও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh