টলিউড

জন্মদিনে বাবা রঞ্জিত মল্লিকের থেকে কি উপহার পান অভিনেত্রী কোয়েল মল্লিক? আর কি কি বললেন নিজের মেয়েকে নিয়ে অভিনেতা, জেনে নিন তাঁর এক্সক্লুসিভ সাক্ষাৎকারে

মল্লিক বাড়িতে আজকের দিনে ছোটাছুটি লেগেই থাকত এক দশক আগে। কারণ বাড়ির মেয়ে রুক্মিণী মল্লিক যাকে আমরা সকলে চিনি কোয়েল মল্লিক হিসেবে, তাঁর জন্মদিন। ২৮শে এপ্রিল ১৯৮২-তে জন্মগ্রহণ করেন তিনি, চলতি বছরে ৪১ বছরে পা রাখতে চলেছেন অভিনেত্রী। একটা সময়ে ছবির পর ছবি করে গিয়েছিলেন তিনি, বিপরীতে থাকত দেব জিৎ পরবব্রতের মতো অভিনেতারা। তবে সন্তান হওয়ার পর থেকে নিজের ব্যক্তিগত জীবনেই বেশি মন দিয়েছেন তিনি।

রঞ্জিত মল্লিককে নিয়ে শোনা যায় যতদিন না নিজের পড়াশোনা শেষ করেছিলেন কোয়েল, তার আগে তাঁকে অভিনয়ে নামতে দেননি। বরাবরই বাবার বাধ্য মেয়ে ছিলেন অভিনেত্রী। এ নিয়ে তাঁকে যখন জিজ্ঞেস করা হয় যে মেয়ে কি শান্তশিষ্ট? না কি মাঝেসাঝেই দুষ্টুমি করেন? তখন তিনি বলেন, “কোয়েলের যে ‘গুড গার্ল’ পরিচিতি, তা আদতে সত্যি। কোয়েল সত্যিই খুব ভাল মেয়ে। ছোট থেকেই ও খুব বাধ্য। বন্ধুবান্ধব, কাছের মানুষদের প্রতি খুবই সহানুভূতিশীল। সকলের জন্য ও ভাবে। তাঁদের কথা শোনে মন দিয়ে। তাই জন্যই বেশি ভাল লাগে”।

বিয়ে দিয়ে দেওয়ার পর সব মেয়েরাই বাপের বাড়ি ছেড়ে চলে যায় শ্বশুড়বাড়িতে। কোয়েলকেও অন্য একজনের হাতে তুলে দিয়ে বাড়িতে কেমন লাগে রঞ্জিত মল্লিকের, একথা জানতে চাইলে তিনি বলেন, “যদিও আমরা আলাদা থাকি। কিন্তু মানসিক ভাবে এখনও আমরা যৌথ পরিবারেরই অংশ”। ছোটোবেলায় মেয়ের জন্মদিন পালন করতেন বিশাল বড় করে, ভবানীপুরের বাড়ি ছেড়ে পরে নিজের বাড়ি বানান অভিনেতা, তবে সেখানেও জন্মদিন পালনে কোনো খামতি রাখেননি তিনি। আসত বড়বড় অভিনেতা অভিনেত্রীরা, সারাদিন চলত খাওয়া-দাওয়া আর হই-হুল্লোড়। তবে অভিনেতাকে এবারের জন্মদিন নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান, “কোয়েলের ছোটবেলায় তো ভবানীপুরের বাড়িতে বড় করে জন্মদিন উদ্‌যাপন করা হত। সবাই আসত। জমিয়ে খাওয়াদাওয়া হত। সময়ের সঙ্গে সঙ্গে জন্মদিনটা এখন অনেকটা ছোট হয়ে গিয়েছে। তবে কোয়েলের ভক্তদের উদ্দীপনা দেখে আমাদের বেশ ভাল লাগে”।

তবে জন্মদিন মানেই উপহার‌। আর রঞ্জিত মল্লিকের মতো বড়মাপের একজন অভিনেতা তাঁর আদরের মেয়েকে জন্মদিনে কি উপহার দেয়, তা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমাদের আশীর্বাদই কোয়েলের কাছে সবচেয়ে বড় উপহার। তবে কোনও জন্মদিনে শাড়ি বা কখনও গয়না, সে সব উপহার তো দেওয়া হয়েই থাকে”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh