ভাইরাল

‘বিদেশ পৌঁছে গেল স্যান্ডি?’! বিদেশের রাস্তায় নাইটি পরে হিন্দি গানে উদ্দাম নাচ স্যান্ডি সাহার! তুমুল ভাইরাল বাঙালি ইউটিউবারের ভিডিও

এই মুহূর্তে ভাইরাল বাঙালি ইউটিউবার বললেই উঠে আসে স্যান্ডি সাহার নাম। তার বিভিন্ন রকম আজব কান্ডকারখানার জন্য নিয়মিত তাকে সোশ্যাল মিডিয়া ভাইরাল হতে দেখা যায়। পাশাপাশি একাধিক সাক্ষাৎকারে ইতিমধ্যেই তিনি স্বীকার করে নিয়েছেন ভাইরাল হওয়ার জন্য যা করার দরকার তিনি সবকিছুই করবেন। যে কারণে এবার বিদেশে রাস্তায় নাইটি পরে বলিউডের গানে উদ্দাম নাচতে দেখা গেল স্যান্ডি সাহাকে।

বলাই বাহুল্য সেই ভিডিও সামনে আসতেই রীতিমতো চমকে উঠেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। প্রসঙ্গত এর আগে একাধিকবার নাইটি পরে বিভিন্ন জায়গায় যেতে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে। এমনকি কলকাতার মা ফ্লাই ওভারে গাড়ি দাঁড় করিয়ে নাইটি পরে নেচে পুলিশের নজরে এসেছিলেন তিনি। পাশাপাশি এয়ারপোর্টে নাইটি পরে গিয়ে প্লেন ধরতে দেখা গিয়েছিল তাকে।

তবে এবার বিদেশের রাস্তায় বলিউডের হিন্দি গানে নাইটি পরে তাকে কোমর দোলাতে দেখে দারুন অবাক হয়েছেন তার অনুগামীরা। যদিও এদিন প্রত্যাশিতভাবে প্রচুর সমালোচনা এসেছে তার দিকে, তবে স্যান্ডি সাহার অনুগামীদের একটি বড় অংশ স্বীকার করেছেন বাঙালি ইউটিউবার যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা সত্যিই অসাধারণ। পাশাপাশি তার খ্যাতি যে দেশ ছাড়িয়ে এবার বিদেশেও ছড়িয়ে পড়তে সক্ষম হবে, এমনটাই মনে করছেন স্যান্ডি সাহার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

Back to top button