টলিউড

‘খ্যাতি এক অর্থে কাল হয়ে দাঁড়িয়েছে জীবনে!’ টুম্পা সোনা গানে ভাইরাল হয়ে হট সেন্সেশন হওয়ার পর কেন আচমকা কোথায় হারিয়ে গেলেন টুম্পা খ্যাত সুমনা? কী বলছেন টুম্পা?

কিছু কিছু মানুষ একবার জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান আবার একটা সময় পরে হারিয়েও যান। ঠিক যেমন টুম্পা সোনা গানটি। রাতারাতি টুম্পা সোনা গানটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তা সেনসেশনে পরিণত হয়। ‌ কিন্তু এত জনপ্রিয়তার পর আচমকায় হারিয়ে যান এই টুম্পা সোনা গানের নায়িকা সুমনা দাস। তাকে কোথাও আর দেখতে পাওয়া যায় না দীর্ঘ সময়। কোথায় হারিয়ে গেলেন তিনি?

আসলে, টুম্পা সোনা গানে ভাইরাল হওয়ার পর সুমনা একটা দীর্ঘ সময়ের বিরতি নিয়েছিলেন আবার নতুন রূপে কাজে ফিরে আসার জন্য। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে সুমনা জানান যে, মানুষ বোধহয় তাকে ভুলেই গেছে, তবে এইবার আর টুম্পা সোনা হয়ে নয় নতুন রূপে নতুন ভাবে ফিরতে চান তিনি। নতুন পরিচয়ে পরিচিত হতে চান। টুম্পা সোনা গানের পর রাতারাতি এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিলেন সুমনা যে রাস্তায় দেখা হলে মানুষ তাকে টুম্পা বলেই ডাকত। এই খ্যাতি একদিকে তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেলেও এই খ্যাতির জন্য নতুন কাজ পেতে অসুবিধা হচ্ছিল তার।

তাই কিছুদিনের জন্য সবকিছু থেকে নিজেকে আড়াল করে নিয়েছিলেন তিনি। বিরতি নিয়েছিলেন সবকিছুর থেকে, নতুন রূপে ফিরে আসবেন বলে। সম্প্রতি পর্দায় ‘বিষাক্ত মানুষ’ সিনেমায় কাজ নিয়ে ফিরছেন অভিনেত্রী। এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন মন্টু পাইলট খ্যাত অভিনেতা সৌরভ দাস। এই ছবিতে সহ অভিনেত্রীর এক গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করবেন সুমনা।

বিষাক্ত মানুষ ছবিতে একটি মুসলিম মেয়ের চরিত্রে কাজ করবেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন, “টুম্পার সঙ্গে এই চরিত্রের কোন মিল নেই‌। চরিত্রটি সাধারণ আর ৪-৫ টা মেয়ের মতো‌। মানুষ নিজেকে অনেক বেশি মেলাতে পারবে আমার নতুন চরিত্রের সঙ্গে।”

Back to top button