Story

দেব, জিৎ নাকি প্রসেনজিৎ টলিউডের কোন অভিনেতার সম্পত্তির পরিমাণ বেশি? সবচেয়ে বড়লোক সুপারস্টার কে?

অভিনেতা অভিনেত্রীদের ব্যাক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের আগ্রহ কম নয়। বরাবরই তাদের ব্যাক্তিগত জীবনে কি হচ্ছে তারা বাস্তবে কেমন তা জানতে আগ্রহী থাকেন সকলেই। তেমনি আমাদের টলিউডের তিনজন অভিনেতা কে নিয়ে সবসময়ই দর্শকদের কৌতূহল থাকে। সেই তিনজন হলেন টলিউডের প্রথমসারির অভিনেতা জিৎ, দেব এবং প্রসেনজিৎ। এই তিন অভিনেতার জনপ্রিয়তা নিয়ে আলাদা করে আর কিছুই বলার নেই। লক্ষ লক্ষ ভক্ত রয়েছে প্রত্যেকের।

বেশ কয়েক দশক ধরেই এই তিনজন টলিউডের নিজেদের রাজত্ব চালিয়ে যাচ্ছেন। বহু নতুন হ্যান্ডসাম অভিনেতা ইন্ডাস্ট্রি তে এলেও এই তিন অভিনেতার জায়গা কেউ কেড়ে নিতে পারেনি। নিজেদের অভিনয়ের দক্ষতায় তারা এখনও টলিউড কাঁপাচ্ছেন। মাঝেমধ্যেই এই তিন অভিনেতার ভক্তদের মধ্যে কথা কাটাকাটি লেগে যায়। কে সেরা তা নিয়েই শুরু হয় দ্বন্দ্ব। তবে আপনারা জানেন কি কোন অভিনেতা সম্পত্তির দিক থেকে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছে। চলুন আজকে সেটাই জেনে নেওয়া যাক।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় : শতকের পর শতক ধরে অভিনেতা টলি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন। খোদ অভিনেতাকে টলিউড ইন্ডাস্ট্রি বলা হয়ে থাকে। কয়েকশো সুপারহিট ছবি রয়েছে অভিনেতার ঝুলিতে। বিশ্বজিৎ চট্টোপাধ্যায় এর ছেলে হৃষীকেশ মুখার্জির ছবি ‘ছোট্ট জিজ্ঞাসা’য় শিশু শিল্পী হিসেবেই ইন্ডাস্ট্রি তে পা রাখেন। এরপর ‘দুটি পাতা’ ছবির মাধ্যমে মুখ চরিত্রে অভিনয় করার সুযোগ পান। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। বর্তমানে বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যায়, প্রসেনজিৎ’এর নেট ওয়ার্থ প্রায় ৩০ মিলিয়ন ডলার।

জিৎ : টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন জিৎ। হাজার হাজার ভক্ত ছড়িয়ে রয়েছে তার। মডেলিং এর মাধ্যমেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন জিৎ। এরপর ধারাবাহিকে কাজ শুরু করেন। এরপরই তার সামনে সুযোগ আসে বড়পর্দায় কাজ করার। তেলেগু ছবি ‘চান্দু’ দিয়ে বড় পর্দায় প্রবেশ ঘটে অভিনেতার। জিৎ এর আসল নাম হল জিতেন্দ্র মদনানি যা হয়তো অনেকেই কাছেই অজানা। এরপর জনপ্রিয়তা আসে ‘সাথী’ সিনেমার হাত ধরে। বর্তমানে টলিউডের এই নামী অভিনেতার নেট ওয়ার্থ ১ মিলিয়ন ডলার থেকে ৫ মিলিয়ন ডলারের মধ্যে।

দেব : টলিউডের হ্যান্ডসাম এই অভিনেতা রাতারাতি সকলের মন জয় করে নিয়েছিল। ৩৯ বছর বয়সি এই অভিনেতার ২০০৬ সালে প্রথম ইন্ডাস্ট্রি তে আসেন। দেবের অভিনীত প্রথম ছবি ‘অগ্নিশপথ’। ছবিটি বক্স অফিসে তেমন জনপ্রিয়তা পায়নি। এরপর অভিনেতা ‘আই লাভ ইউ’ ছবিতে অভিনয় করেন। সেই ছবিতে অভিনয় করার পরই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান দেব। এরপর একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে দেবের নেট ওয়ার্থ ২ মিলিয়ন ডলার থেকে ৫ মিলিয়ন ডলারের মধ্যে।

Back to top button