Story

স্বামী ৬,৩৫০ কোটি টাকার মালিক হলেও বাঙালি মেয়ে রানী মুখার্জির ফেভারিট হলো মাছের ঝোল ভাত! নেই এতটুকুও অহংকার, দাদাগিরির মঞ্চে এসে ফাঁস করলেন অভিনেত্রী

রানী মুখার্জী একবার দাদাগিরির মঞ্চে এসে নিজের জীবনের অভিজ্ঞতার কথা বলেন। তিনি তার দীর্ঘ অভিনয় জীবনে আমির খান, শাহরুখ খান ও সালমান খানের সাথে অভিনয় করার কথা শেয়ার করেন। তিনি জানান আমির খানের সাথে তিনি তার জীবনের দ্বিতীয় ছবিটি করেছিলেন গুলাব, আর কুচ কুচ হোতা হে ছিল তার জীবনের তৃতীয় ছবি, যেটা তিনি করেছিলেন শাহরুখ খানের সাথে আর ‘হ্যালো ব্রাদার’ এ সালমান খানের সাথে অভিনয় করেছিলেন‌। এটি ছিলো তার জীবনের চতুর্থ ছবি। তাই জীবনের শুরুর দিকের কাজগুলো তিনি এই তিন অভিনেতার সাথে করেছিলেন কিন্তু তিনি কখনো বুঝতে পারেননি তিনি নিউকামার কারণ এই তিন অভিনেতার কেউই তাকে সেটা বুঝতে দেন নি। দাদাগিরিতে সৌরভ গাঙ্গুলী যখন বলেন তিন অভিনেতা কেমন? তখন রানী বলেন, তিন অভিনেতা তিন ধরনের।

শাহরুখ প্রচন্ড লাজুক, সালমান ভীষণ কুলেস্ট পারসন, ওর ভেতরে প্রচন্ড প্রিপারেশন থাকে কিন্তু ও সেটা বুঝতে দেয় না সব সময় কুল থাকে ‌ অন্যদিকে ভীষণ পাংচুয়াল হলেন আমির খান এছাড়া আমির ভীষণ মজা করেন। এরপর অভিনয়ের কিছু টুকরো টুকরো অভিজ্ঞতা শেয়ার করে রানী বলেন তিনি যখন গুলাবের শুটিং করছেন আমিরের সাথে তখন একটি সিন ছিল যে আমির শ্যাটারটা তুলবে আর রানী দৌড়ে গিয়ে আমিরকে জড়িয়ে ধরবে। রানীর তখন মাথায় ছিল দৌড়ে গিয়ে আমিরকে ধরতে হবে তাই সে এত দৌড়ে গিয়ে জড়িয়ে ধরেছিল যে, সে আমিরকে নিয়ে বিক্রম ভাটের কোলে উঠে পড়েছিলো। অর্থাৎ ক্যামেরার বাইরে চলে গিয়েছিলো তখন আমির বলেছিল, কোথা থেকে এই ইঞ্জিন কে তুলে আনলে ভাই?

অন্যদিকে শাহরুখের সাথে কুচ কুচ হোতা হে কিসিং সিন করবার সময় শাহরুখ যত মুখটা এগিয়ে নিয়ে আসছিলো তত রানী গালটা সরিয়ে নিচ্ছিলো তখন পরিচালক বলে যে শাহরুখ নিজেও ভীষণ লাজুক কোন ব্যাপার না। শাহরুখের কাছ থেকে সে শিখেছিল কীভাবে রোমান্সের এই সমস্ত সিন গুলো করতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

পরে সালমানের সাথে কাজ করতে গিয়ে দেখে সালমান ভীষণ Swag নিয়ে এন্ট্রি নেয় এবং এমন একটা ভাব দেখায় যেন কোনটাই কোন কিছু ব্যাপার না কিন্তু ভেতরে তার প্রচুর প্রিপারেশন থাকে। রানী বলেন সালমানের মতো কুলেস্ট পারসন আমি আজ অবধি দেখিনি। কথাপ্রসঙ্গে দাদার মঞ্চে রানী মুখার্জি আরও বলে ভাত আর মাছের ঝোল হল তার প্রিয় খাবার।

Back to top button