বাংলা সিরিয়াল

‘গাড়ির কাদার পর এবার ফুচকার টকজল নন্দিনীর গায়ে ছেটালো নবাব’! ‘নবাব-নন্দিনী’র নতুন প্রোমো তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, উত্তেজিত অনুগামীরা

সম্প্রতি একাধিক নতুন সিরিয়ালের সম্প্রচার করতে দেখা গিয়েছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। সেই তালিকায় রয়েছে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকটি। প্রথম থেকেই দারুন রসায়নের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। যে কারণে এবার প্রত্যাশিতভাবেই ধারাবাহিকের নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়া মাত্রই মুহূর্তে ভাইরাল হল অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী বেশ কিছুদিন ধরে অনুগামীরা ধারাবাহিকের মুখ্য চরিত্রের মধ্যে নানা রকম দ্বন্দ্ব এবং বিরোধ দেখতে পেয়েছেন। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে আরো একবার সেই ঝগড়ার নতুন ঝলক দেখতে পেলেন তারা। কারণ এদিনের মধ্যে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা নন্দিনীর গায়ে ভুলবশত ফুচকার জল ছিটিয়ে বসেছে ধারাবাহিকের নায়ক নবাব।

এবং তারপর থেকেই ঝগড়া শুরু হয় তাদের। তবে ইতি মধ্যেই ধারাবাহিকের মুখ্য চরিত্রের মধ্যে বেশ কিছু রোমান্টিক দৃশ্য দেখতে পেয়েছেন অনুগামীরা। যা দেখার পর এক বাক্যে তারা স্বীকার করে নিয়েছেন ধারাবাহিকের চরিত্রদের মধ্যেকার রসায়ন দারুন লেগেছে তাদের। তবে এখনো পর্যন্ত টিআরপি তালিকায় সেভাবে নিজের স্থান দখল করতে পারেনি ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকটি। তবে অনুগামীরা মনে করছেন যেহেতু ধারাবাহিকটি নতুন তাই একটু সময় দিলেই ভালো ফলাফল করতে সক্ষম হবেন ‘নবাবনন্দিনী ‘।

Back to top button