টলিউড

আরো একবার মন জয় করলেন গায়ক অরিজিৎ সিং! জিয়াগঞ্জে এবার বিনামূল্যে ইংরেজি ক্লাস শুরু করতে চলেছেন গায়ক! প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

এক দিকে তিনি যেমন দেশ-বিদেশ থেকে পুরস্কার লাভ করা জনপ্রিয় বলিউড গায়ক। অপরদিকে তেমনি জিয়াগঞ্জের মানুষের ঘরের ছেলে হয়ে উঠতে সক্ষম হয়েছেন অরিজিৎ সিং। তবে এবার নিজের এক নতুন উদ্যোগের মাধ্যমে আরো একবার সকলের মন জয় করে নিতে সক্ষম হলেন এই জনপ্রিয় গায়ক। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল গায়ক অরজিৎ সিং এর বেশ কিছু ফটো।

যেখানে তাকে দেখা গিয়েছিল পারিবারিক বন্ধুর শঙ্কর মন্ডলের নার্সিং কলেজে উপস্থিত হতে। সেখানে ছাত্রছাত্রীদের সঙ্গে ফটো তোলার পাশাপাশি গোটা কলেজ ঘুরে দেখতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার জানা গেল সেখানেই বিনামূল্যে ইংরেজি শেখানোর ক্লাস খুলতে চলেছেন অরিজিৎ সিং। সে ব্যাপারেই কথা বলার জন্যই উপস্থিত হয়েছিলেন তিনি ওই নার্সিং কলেজে।

প্রসঙ্গত এর আগেও একাধিক বার জিয়াগঞ্জের মানুষ রাস্তাঘাটে দেখতে পেয়েছেন অরিজিৎ সিংকে। নিজের ছেলের হাত ধরে সাধারণ সরকারি স্কুলে ভর্তি করানোর পাশাপাশি হামেশাই জিয়াগঞ্জের হাটে বাজারে ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। তবে এবার নিজের এলাকার মানুষদের জন্য গায়ক যে উদ্যোগ নিয়েছেন তা তীব্র প্রশংসা কুড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন গায়কের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন জিয়াগঞ্জের সাধারণ মানুষও।

Back to top button