বলিউড

‘ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ বয়সে বড় মহিলাদের প্রতি দূর্বল’! বলিউড অভিনেত্রী উর্বশী রৌতেলার বিস্ফোরক দাবিতে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের ঘনিষ্ঠ সম্পর্ক ঐতিহাসিক বিষয়। সেই ধারার সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি বলিউড অভিনেত্রী উর্বশী রৌতেলা এবং ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ এর মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও তারা কেউই প্রথমে গোটা বিষয়টি স্বীকার করতে চাননি। তবে কিছুদিনের মধ্যে আবারো তাদের বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছিলেন অনুগামীরা।

এবং তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরকে কটাক্ষ করে বিভিন্ন রকম পোস্ট করতে দেখা যাচ্ছে উর্বশী রৌতেলা এবং ঋষভ পন্থকে, এমনটাই মনে করছেন নেটদুনিয়ার বাসিন্দারা। প্রসঙ্গত অভিনেত্রী নিজেই প্রথম একটি সাক্ষাৎকারে ক্রিকেটার ঋষভ পন্থের নাম নির্দেশ করেছিলেন। তবে তার পরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভারতীয় ক্রিকেটার গোটা বিষয়টিকে পরোক্ষে মিথ্যে বলে দাবি করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

এবার অপর একটি নতুন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এদিন অভিনেত্রী জানালেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ বয়সে বড় মহিলাদের প্রতি দুর্বল। পাশাপাশি তিনি অভিনেত্রীর জন্য হোটেলের লবিতে বসে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছেন এমন দাবিও করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এই মুহূর্তে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ঘটনার রেশ কতদূর গড়ায় সেটাই দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button